7,000 শূন্যপদে মাধ্যমিক পাশে জিওতে বিরাট নিয়োগ, বেতন 30,000 টাকা | JIO Recruitment 2023

জিও সম্পর্কে রাজ্য তথা গোটা দেশের কমবেশি সবাই খুব ভালো করেই পরিচিত। দেশের অন্যতম প্রধান টেলিকম সংস্থা তথা মোবাইল নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থা এই রিলায়েন্স জিও। এবার এর তরফ থেকে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। অনেকেরই স্বপ্ন থাকে বড়ো এবং বিখ্যাত কোনো কোম্পানিতে কাজ করার। সেরকম জিও একটি বিখ্যাত কোম্পানি যেখানে আপনি আপনার স্বপ্নের চাকরি খুঁজে নিতে পারেন। এখানে অগণিত শূন্যপদে নেওয়া হচ্ছে কর্মী। সব থেকে বড় কথা হলো, ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। তবে আর দেরি না করে আসুন জেনে নিই নিয়োগের বিস্তারিত খুঁটিনাটি।

Jio Recruitment 2023
আবেদন পদ্ধতি: সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিম্নলিখিত ধাপগুলি ভালো করে অনুসরন করুন।
1. সবার প্রথমে গুগলে সার্চ করুন jio career দিয়ে তারপর এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।
2. তারপর Jobs অপশনে ক্লিক করে দেখে নিতে পারেন পদ সম্পর্কিত আরও বিস্তারিত খুঁটিনাটি।
3. নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে তারপর রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিতে হবে।
4. সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য সঙ্গে রাখবেন।
5. তারপর যাবতীয় কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করবেন।
6. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখতে পারেন।
নিয়োগকারী সংস্থা ও পদের নাম: দেশের অন্যতম বিখ্যাত টেলিকম সংস্থা তথা মোবাইল নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থা রিলায়েন্স জিও এর তরফ থেকে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। প্রধান দু ধরনের পদে নেওয়া হচ্ছে কর্মী। যথা, কাস্টমার অ্যাসোসিয়েট এবং ফ্রিল্যান্সার।
শূন্যপদের সংখ্যা: একই সঙ্গে অসংখ্য শূন্যপদে নেওয়া হবে কর্মী। সব মিলিয়ে 7,789 টি শূন্যপদে নেওয়া হবে কর্মী।
শিক্ষাগত যোগ্যতা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যোগ্যতা খুবই সামান্য। সেক্ষেত্রে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক কিংবা উচ্চমাধ্যমিক পাশ করে থাকলেই চাকরিতে আবেদন জানাতে পারবেন।
প্রার্থীর বয়সসীমা: বয়সের সম্পর্কে তেমন কোনো বাঁধা সীমা নেই। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক তথা 18 বছরের ঊর্ধ্বে যেকোনো প্রার্থী চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন দেওয়া হবে কর্মীদের। সেক্ষেত্রে কাজ অনুযায়ী বেতন ভিন্ন হতে পারে। তবে সর্বোচ্চ 30,000/- টাকা অব্দি দেওয়া হবে এখানে।
আবেদনের সময়সীমা: এটি মূলত জিও এর ওয়ার্ক ফ্রম হোম জবস এর মধ্যে পড়বে। নির্দিষ্ট কোনো সময়সীমা নেই এখানে আবেদন এর ক্ষেত্রে। তাই খুব শীঘ্রই এবং যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করে ফেলুন।
আপনি কি একজন চাকরি প্রার্থী? নিয়মিত সরকারি কিংবা অন্যান্য নানান চাকরির আপডেট পেতে চান? তবে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE


MORE JOB NEWS: CLICK HERE 

Leave a comment