40,000/- টাকা বেতনে রাজ্যে জাতীয় স্বাস্থ্য মিশনের তরফে কর্মী নিয়োগ | National Health Mission Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য এক নতুন নিয়োগের সুখবর। এবার রাজ্যে স্বাস্থ্য বিভাগের তরফে নতুন করে কর্মী নিয়োগ করা হবে। উল্লেখ্য, পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে রাজ্যের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে নেওয়া হচ্ছে কর্মী। এক্ষেত্রে জেলা লেভেলে জাতীয় স্বাস্থ্য মিশনের পক্ষ থেকে কর্মী নিয়োগ করা হবে। আপনারা যারা দীর্ঘদিন ধরে চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং স্বাস্থ্য বিভাগের চাকরি করতে ইচ্ছুক, তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। আরো বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

National Health Mission Recruitment 2023
পদের নাম – STLS
শিক্ষাগত যোগ্যতা: সিনিওর টিবি ল্যাবরেটরি সুপারভাইজার তথা STLS পদে আবেদন জানাতে গেলে আপনাকে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে সংশ্লিষ্ট ক্ষেত্রে।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 40 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন – 25,000/- টাকা
পদের নাম – ডিস্ট্রিক্ট ম্যানেজার
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক/ স্নাতকোত্তর পাশ করে থাকতে হবে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে আপনি যদি এখানে আবেদন জানাতে চান।
প্রার্থীর বয়সসীমা: এক্ষেত্রেও আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা 40 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন – 40,000/- টাকা
পদের নাম – মেডিকেল অফিসার
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ক্ষেত্র তথা সংস্থা থেকে MBBS করে থাকতে হবে। সঙ্গে কম্পিউটার কাজের দক্ষতা থাকতে হবে।
মাসিক বেতন: এক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 62 বছর। এই বয়সের নিচে যেকেউ আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন – 60,000/- টাকা
কীভাবে আবেদন করবেন: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সর্বপ্রথমে অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিয়োগের আবেদনপত্র সংগ্রহ করুন।
1. নিচে এই আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট এর ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে সাদা A4 সাইজের পেপারে বের করে নিন।
2. নিজের যাবতীয় তথ্য যেমন, নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস, মোবাইল নম্বর ও ইমেল আইডি এগুলি দিতে হবে।
3. একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন ফর্মের মধ্যে। সঙ্গে ফর্মের মধ্যে একটি সিগনেচার করে দিন।
4. সবার শেষে গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সেল্ফ অ্যাটেস্টেড করে এর সঙ্গে যুক্ত করে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা: Office of the chief Medical Officer of Health (DPMU section Room number 7) New Administrative Building Old Out Door Campus PO-Suri, District:- Birbhum Pin-731101, West Bengal
আবেদনের সময়সীমা: আগামী 04/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, সেখানেই নিয়োগের আবেদনপত্র পেয়ে যাবেন।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORMAT: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment