20,000/- টাকা বেতনে ডেটা এন্ট্রি অপারেটর কর্মী নিয়োগ, আবেদন যেকোনো জেলা থেকে | Data Entry Operator Recruitment 2023

সরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত নিয়োগের সুখবর। যারা দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করেছেন? চাকরির প্রস্তুতি নিচ্ছেন? এবং ভালো কোনো চাকরির খোঁজে এবং আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে যেকেউ চাইলে খুব সহজেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। তবে আর দেরি না করে আসুন জেনে নিই এর বিস্তারিত খুঁটিনাটি।

Data Entry Operator Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: কেন্দ্র সরকারের BECIL এর তত্ত্বাবধানে তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে যেকোনো জেলা প্রান্ত থেকে যেকেউ আবেদন জানাতে পারেন।
পদের নাম – ডেটা এন্ট্রি অপারেটর
শিক্ষাগত যোগ্যতা: এই ডেটা এন্ট্রি অপারেটর তথা DEO পদে আবেদন জানাতে গেলে আপনাকে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে।
সাধারণ কম্পিউটার জ্ঞান থাকা দরকার। সঙ্গে কম্পিউটার টাইপিং এর কাজে বিশেষ দক্ষতা থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: অফিসিয়াল নোটিফিকেশন এ প্রার্থীর বয়সসীমা সম্পর্কে সরাসরি কিছু বলা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক হলেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসিক বেতন ভালো। সেক্ষেত্রে নিয়োগের পর পরই কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 20,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করুন। 
1. নিচে অনলাইনে আবেদনের ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হলো সেখানে ক্লিক করে আবেদনের কাজ শুরু করুন।
2. আপনার সমানে নতুন পেজ খুলে যাবে। সেখানে ADVERTISEMENT NO. 309 সিলেক্ট করে অন্যান্য সকল তথ্য দেবেন।
3. নিজের নাম, বাবার নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দিন।
4. অবশ্যই একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি প্রদান করতে হবে।
5. সবার শেষে রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আরো কিছু ডকুমেন্ট আপলোড করে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করে সাবমিট বাটনে ক্লিক করুন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment