19,900/- টাকা বেতনে পোস্ট অফিসে গ্রুপ-সি কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক | Post Department Job

ডাক বিভাগ তথা পোস্ট অফিসের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে যেসব চাকরি প্রার্থীরা দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য একটি সুবর্ণ সুযোগ এটি। ডাক বিভাগ এর এই নিয়োগে মূলত গ্রুপ সি লেভেলের পদে নেওয়া হবে কর্মী। ন্যুনতম মাধ্যমিক পাশ থেকে এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন আপনারা। বিস্তারিত বিবরন নিম্নরূপ।

Post Department Group-C Job
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন কিংবা নিম্নে দেওয়া লিঙ্ক থেকে নিয়োগের আবেদনপত্র সংগ্রহ করে নিন।
আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম নিজের যাবতীয় তথ্য দিয়ে ভালো করে পূরণ করতে হবে। সেক্ষেত্রে নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা ইত্যাদি তথ্য দেবেন।
সবার শেষে যাবতীয় ডকুমেন্ট এর সঙ্গে যুক্ত করে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা একটি নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই রাখবেন,
1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
3. সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
5. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
নিয়োগকারী সংস্থা ও পদ: Department of Posts তথা ডাক বিভাগের তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। ডাক বিভাগের এই নিয়োগে গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে। 
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে। সঙ্গে পদ সম্পর্কিত অন্যান্য বিভিন্ন যোগ্যতা ও কর্ম অভিজ্ঞতা থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: চাকরিতে আবেদন এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 56 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পর মাসিক বেতন সর্বনিম্ন 19,900/- টাকা। বেতন সর্বোচ্চ 63,200/- টাকা অব্দি হতে পারে। 
আবেদনের সময়সীমা: আগামী 30/06/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment