1700 শূন্যপদে অর্থ দপ্তরে কর্মী নিয়োগ, শীঘ্রই দেখুন আবেদন পদ্ধতি | Accounts Department Recruitment 2023

অর্থ দপ্তরে তথা অডিট ও একাউন্ট বিভাগে একই সঙ্গে অঢেল পরিমাণ শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। সেক্ষেত্রে অনেক চাকরি প্রার্থীই রয়েছেন যারা দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করার পর চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং ভালো কোনো চাকরি তথা নিয়োগের সন্ধান করছেন। আপনারা চাইলেই অনায়াসেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

Accounts Department Recruitment
নিয়োগকারী সংস্থা: অডিট ও একাউন্ট বিভাগে তথা Indian Audit and Accounts Department এর তরফে কর্মী নিয়োগ করা হচ্ছে।
আবেদন পদ্ধতি: নিজের যাবতীয় তথ্য দিয়ে অ্যাপ্লিকেশন ফর্ম ফিলাপ করুন। তারপর নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।
পদের নাম: এই অডিট ও একাউন্ট বিভাগের নিয়োগের মধ্য দিয়ে মূলত অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট (Administrative Assistant) পদে কর্মী নেওয়া হবে।
শূন্যপদের সংখ্যা: একই সঙ্গে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে আপাতত সব মিলিয়ে 1773 শূন্যপদে নেওয়া হবে কর্মী।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকলেই আবেদন করা যাবে। সঙ্গে সাধারণ কম্পিউটার জ্ঞান থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: ন্যুনতম 18 বছর বয়সের প্রার্থীরা আবেদন যোগ্য। সর্বোচ্চ 25 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসে মোটামুটি ভালো অঙ্কের টাকা বেতন হিসাবে প্রদান করা হবে। নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন পে ম্যাট্রিক্স এর লেভেল 4 অনুযায়ী প্রদান করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 17/09/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিংক দেওয়া হয়েছে, ডাউনলোড করে আরো বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE
 

আপনি কি একজন চাকরি প্রার্থী? ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে।
OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment