1086 শূন্যপদে এয়ারপোর্টে শুধুমাত্র উচ্চমাধ্যমিক যোগ্যতায় নিয়োগ, বেতন 35,000/- টাকা | Airport Job Recruitment 2023

দীর্ঘদিন যাবৎ ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন? এবং চাকরি আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত? তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার এয়ারপোর্টে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সব থেকে বড় কথা হচ্ছে, এখানে রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে পুরুষ কিংবা মহিলা যেকোনো প্রার্থী অনায়াসে নিয়োগের জন্য আবেদন জানাতে পারবেন। এবং শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির জন্য আবেদন করা যাবে। আসুন তবে আর দেরি না করে জেনে নিই নিয়োগের বিস্তারিত খুঁটিনাটি।

Airport Recruitment 2023
পদের নাম: কাস্টমার সার্ভিস এজেন্ট 
মোট শূন্যপদ: এয়ারপোর্টের এই নিয়োগে Customer Service Agent পদে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আপাতত সব মিলিয়ে 1086 শূন্যপদে নেওয়া হচ্ছে কর্মী।
শিক্ষাগত যোগ্যতা: কাস্টমার সার্ভিস এজেন্ট তথা Customer Service Agent (CSA) পদে আবেদন জানাতে গেলে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 30 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন প্রদান করা হবে কর্মীদের। নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 25,000/- টাকা থেকে শুরু হচ্ছে। এই বেতন সর্বোচ্চ 35,000/- টাকা অব্দি হতে পারে।
দেখে নিন আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সবার প্রথমে অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ভিজিট করে নিন।
নিজের যাবতীয় তথ্য যেমন মোবাইল নম্বর, ইমেল আইডি ইত্যাদি দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন করে নেবেন। অনলাইন ফর্ম ফিলাপ এর ক্ষেত্রে আরো কিছু তথ্য দিতে হবে।
সেক্ষেত্রে নিজের নাম থেকে শুরু করে শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দিতে হবে। যাবতীয় ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি এক এক করে আপলোড করে দেবেন। এভাবে সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: প্রার্থীদের সবার প্রথমে ডেকে নেওয়া হবে লিখিত পরীক্ষার জন্য। এখানে যারা উত্তীর্ণ হবেন তারা ডাক পাবেন পরবর্তী ধাপে তথা ইন্টারভিউয়ের জন্য। সবার শেষে লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের ভিত্তিতে প্রার্থীদের সার্বিকভাবে যাচাই করে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 21 জুন, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হলো, ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment