পশ্চিমবঙ্গ রাজ্য ইউনিভার্সিটিতে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ, বেতন 31,000 টাকা | WB State University Recruitment 2023

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য ফের জারি হয়েছে এক দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি। আপনারা যারা পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে সুদীর্ঘ দিন যাবৎ ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। এবার পশ্চিমবঙ্গে রাজ্য বিশ্ববিদ্যালয়ের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। এখানে আপনিও চাইলে খুব সহজেই নিয়োগের জন্য আবেদন জানাতে পারবেন। সব থেকে বড় কথা হলো, কোনো রকম পরীক্ষা ছাড়াই প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করা হবে এখানে।

WBSU Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ রাজ্য বিশ্ববিদ্যালয় তথা West Bengal State University এর তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। 
পদের নাম – প্রজেক্ট অ্যাসোসিয়েট – I
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে পোস্ট গ্র্যাজুয়েশন করে থাকতে হবে সংশ্লিষ্ট ক্ষেত্রে 55% নম্বর সহ।
প্রার্থীর বয়সসীমা: বয়সসীমা সম্পর্কে অফিসিয়াল নোটিফিকেশন এ সরাসরি কিছু বলা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক হলেই আবেদন জানাতে পারেন।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন প্রদান করা হবে কর্মীদের। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 31,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: আগের থেকে কোনো রকম আবেদন করার দরকার নেই। সেক্ষেত্রে সরাসরি ইন্টারভিউতে অংশগ্রহণ করুন।
1. সবার প্রথমে নিজের হাতে একটি CV তথা BIO DATA বানিয়ে ফেলুন নিজের সকল প্রকার তথ্য দিয়ে।
2. এখানে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য যেমন, নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি থাকবে।
3. নিজের বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি অবশ্যই দেবেন।
4. নিজের একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করবেন সঙ্গে সিগনেচার করবেন ফর্মে।
5. সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা একেবারে ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ কেন্দ্রে নিয়ে আসুন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: ইন্টারভিউ কেন্দ্রে CV তথা BIO DATA দেখিয়ে ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করার সঙ্গে সঙ্গে আপনাকে ভালো করে যাচাই করে নেওয়া হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তারপর সেখান থেকে যোগ্য প্রার্থী বেছে সরাসরি কর্মী পদে নিযুক্ত করা হবে।
ইন্টারভিউয়ের তারিখ, সময় ও স্থান: আগামী 03 এপ্রিল, 2023 তারিখে সকাল 11 টা থেকে ইন্টারভিউ শুরু হচ্ছে। স্থান – Dept. of Zoology, West Bengal State University
OFFICIAL NOTIFICATION: CLICK HERE 


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment