শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশে সরকারি হাসপাতালে গ্রুপ সি কর্মী নিয়োগ, হাতে সময় সীমিত | WB Govt Jobs 2022

রাজ্যে সরকারি হাসপাতালে নেওয়া হবে কর্মী। রাজ্যে স্বাস্থ্য বিভাগের তরফে ইতিমধ্যে বেশ কয়েকটি নিয়োগ সম্পন্ন হয়েছে। আপনারা যারা দীর্ঘ দিন ধরে পড়াশোনা করে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য একটি দুর্দান্ত এবং সুবর্ণ সুযোগ এটি। এর মধ্য দিয়ে মূলত গ্রুপ সি লেভেলের পদের নেওয়া হবে কর্মী। নিয়োগের বিশেষ বিশেষত্ব হচ্ছে, এখানে রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে যেকোনো প্রার্থী চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। নিচে আরো বিস্তারিত খুঁটিনাটি আলোচনা করা হয়েছে, দেখে নিন।

WB Govt Jobs 2022
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে দেওয়া আবেদন পদ্ধতি অনুসরণ করুন।
1. সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিয়োগের আবেদনপত্র সংগ্রহ করে নিন।
2. নিচে এই আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম এর ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে একটি সাদা A4 সাইজের পেপারে বের করে নিন।
3. এবার নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে ভালো করে এই আবেদনপত্র পূরণ করে ফেলুন।
4. সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন।
5. একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে একটি সিগনেচার করেন ফর্মে।
6. সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে পাঠিয়ে দিন।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন,
1. বয়সের প্রমাণপত্র হিসাবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসাবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
3. নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার
4. সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
5. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
6. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
নিয়োগকারী সংস্থা ও পদের নাম: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে রাজ্যে NRS মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের তরফ থেকে নেওয়া হবে কর্মী। এর মধ্য দিয়ে গ্রুপ সি লেভেলের তথা ব্লাড ব্যাংক ল্যাব টেকনিশিয়ান পদে নেওয়া হবে কর্মী।

শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদনের ক্ষেত্রে প্রার্থীকে সবার প্রথমে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। সঙ্গে প্রার্থীকে MLT কিংবা DMLT করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনের জন্য বয়সে তেমন কোনো বাঁধা সীমা নেই। সেক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 60 বছর রাখা হয়েছে। অর্থাৎ, এই বয়সের নিচে মোটামুটি যেকেউ আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: কর্মীদের মোটামুটি ভালো অঙ্কের টাকা বেতন দেওয়া হবে। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 13,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদনের সময়সীমা: আগামী 09/12/2022 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে আবেদনপত্র স্পীড পোস্ট/রেজিস্টার্ড পোস্ট কিংবা নিজের হাতে জমা করতে পারবেন।
আবেদন পাঠানোর ঠিকানা: নিচে ঠিকানা দেওয়া হলো। উপরের পদ্ধতি অনুসরণ করে এই ঠিকানায় আবেদনপত্র পৌঁছে দিতে হবে। ঠিকানা – Office of the Principal, NRS Medical College , Kolkata, PIN- 700014
নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এর লিঙ্ক দেওয়া হলো, ডাউনলোড করে এই নিয়োগ তথা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিন। সঙ্গে সেখানেই নিয়োগের আবেদনপত্র দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment