ভারতীয় তৈল নিগমে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ, বেতন 25,000/- টাকা | Indian Oil Corporation Recruitment 2023

আপনারা যারা দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন এবং চাকরির আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত তারা একদম সঠিক জায়গায় এসেছেন। এবার ভারতীয় তৈল নিগম লিমিটেড এর তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। নিয়োগের সব থেকে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে আপনারা ন্যুনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত খুঁটিনাটি নিচে আলোচনা করা হয়েছে।

IOCL Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদের নাম: ভারতীয় তৈল নিগম লিমিটেড তথা Indian Oil Corporation Limited (IOCL) এর তরফে জারি নিয়োগের নিয়োগের বিজ্ঞপ্তি। এখানে জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন এর জন্য আবেদনকারীর ন্যুনতম যোগ্যতা হলো মাধ্যমিক পাশ। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে আইটিআই/ ডিপ্লোমা করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনকারীর ন্যুনতম বয়স 18 বছর। সর্বোচ্চ 26 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। রিজার্ভ ক্যাটাগরি যেমন, SC/ST প্রার্থীদের বয়সে 5 বছরের ছাড় এবং OBC প্রার্থীদের বয়সে 3 বছরের ছাড় দেওয়া হয়েছে।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 25,000/- টাকা। এই বেতন সর্বোচ্চ 1,05,000/- টাকা অব্দি হতে পারে।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে প্রথমে। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করুন।
সেখানে নিজের যাবতীয় তথ্য যেমন মোবাইল নম্বর, ইমেল আইডি, নাম ইত্যাদি দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন করুন। সঙ্গে অনলাইন ফর্ম ফিলাপ এর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন।
যাবতীয় ডকুমেন্ট যেমন, ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করতে হবে। সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদনের প্রিন্ট আউট হার্ড কপি বের করে নিন। সবার শেষে প্রিন্ট আউট করা এই হার্ডকপি নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 30/05/2023 তারখের মধ্যে আবেদন জানাতে পারবেন। এবং আগামী 10/06/2023 তারিখের মধ্যে অনলাইন আবেদন এর প্রিন্ট আউট করা হার্ড কপি পাঠাতে হবে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE 


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment