ব্যাংকে 500 শূন্যপদে Group-C কর্মী নিয়োগ, আবেদনের শেষ তারিখ 22/02/2022

ব্যাঙ্ক এ প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হলো। আপনি যদি সরকারি চাকরির খোঁজে থাকেন এবং ব্যাংক এর চাকরি করতে ইচ্ছুক হন তবে একদম সঠিক জায়গায় এসেছেন। রাজ্যের যেকোনো প্রান্ত থেকে যেকেউ এই চাকরিতে আবেদন করতে পারবেন। অনলাইনের মাধ্যমে অতি সহজেই আবেদন করা যাবে। আপনি যদি ব্যাঙ্ক এর চাকরি করতে ইচ্ছুক হয়ে থাকেন তবে নিচে আবেদন সম্পর্কে বিস্তারিত দেওয়া হলো, দেখে আবেদন করে নিতে পারেন।



bank of maharashtra recruitment 2022



নিয়োগকারী সংস্থা: 

দেশের অন্যতম ব্যাঙ্ক তথা ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র (BANK OF MAHARASHTRA) এর তরফ থেকে এই নিয়োগ করা হবে।


পদের নাম:

BANK OF MAHARASHTRA (BOM) এর পক্ষ থেকে প্রধান দু-প্রকার শূন্যপদে গ্রূপ-সি কর্মী নিয়োগ করা হবে। যথা- 
  1. Generalist Officer MMGS Scale – II
  2. Generalist Officer MMGS Scale III

শূন্যপদ: 

এই দুটি পদ মিলিয়ে BANK OF MAHARASHTRA (BOM)  এ সর্বমোট 500 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। কোন পদে ঠিক কত সংখ্যক কর্মী নিয়োগ করা হবে তা নিচে দেওয়া হলো- 
  1. Generalist Officer MMGS Scale – II – 500
  2. Generalist Officer MMGS Scale III – 100

শিক্ষাগত যোগ্যতা: 

ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র (BANK OF MAHARASHTRA) এর এই চাকরিতে আবেদন করতে আপনাকে ন্যূনতম স্নাতক (Graduation) পাস করে ট্যাটে হবে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে।


বয়সসীমা:

ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র (BANK OF MAHARASHTRA) এর চাকরিতে আবেদন করতে আপনার ন্যূনতম বয়স হতে হবে 25 বছর এবং Generalist Officer MMGS Scale – II পদের ক্ষেত্রে বয়সের উর্দ্ধসীমা হলো 35 বছর এবং Generalist Officer MMGS Scale III পদের ক্ষেত্রে বয়সের উর্দ্ধসীমা হলো 38 বছর। রিজার্ভ ক্যাটাগরি দের বয়সের ক্ষেত্রে বিশেষ ছাড় দেওয়া হবে।



আবেদন প্রক্রিয়া: 

আবেদনকারীকে মূলত অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে BANK OF MAHARASHTRA এর এই চাকরির জন্য। সর্বপ্রথম অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের যাবতীয় তথ্য দিয়ে ফর্ম ফিলাপ করতে হবে। তারপর যাবতীয় কিছু ডকুমেন্ট আপলোড করে আবেদন সম্পন্ন করতে হবে।



আবেদনের সময়সীমা:

BANK OF MAHARASHTRA এর নিয়োগের জন্য আবেদন করতে পারবেন আগামী 22/02/2022 তারিখের মধ্যে।



Official Notification: Click Here


Official Website: Click Here


Apply Online: Click Here

Leave a comment