পোস্ট পেমেন্ট ব্যাংকে দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি, চাকরি ইন্টারভিউয়ের মাধ্যমে | India Post Payments Bank Recruitment 2023

আপনি কি একজন চাকরি প্রার্থী? দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন? তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার পোস্ট পেমেন্ট ব্যাংকের তরফে নেওয়া হচ্ছে কর্মী। আপনিও চাইলে খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। Post Payments Bank নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে কোনো রকম পরীক্ষা ছাড়াই প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করে দেওয়া হবে। বিস্তারিত বিবরন নিম্নরূপ, জানতে সঙ্গে থাকুন।

Post Payments Bank Recruitment


নিয়োগকারী সংস্থা ও পদ: ভারতীয় ডাক বিভাগের ব্যাংক তথা India Post Payments Bank এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে এখানে হিন্দি অফিসার (রাজভাষা অধিকারী) পদে কর্মীদের নিযুক্ত করা হবে।

প্রার্থীর বয়সসীমা: 01/05/2023 এর হিসাবে বয়সের ঊর্ধ্বসীমা 65 বছর। অর্থাৎ, এই বয়সের নিয়ে বয়স হলেই আবেদন জানাতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা: পদ সম্পর্কিত বিশেষ যোগ্যতা তথা অভিজ্ঞতা থাকা দরকার। সেক্ষেত্রে সংশ্লিষ্ট পদে কর্ম অভিজ্ঞতা থাকা রিটায়ার্ড কর্মীদের নিয়োগে বিশেষ অগ্রাধিকার দেওয়া হয়েছে।
কীভাবে আবেদন করবেন: আবেদন করতে পারবেন অফলাইনের মাধ্যমে। সেক্ষেত্রে আবেদনপত্র ইমেলের মাধ্যমে এবং আবেদনপত্রের হার্ডকপি ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে পারেন।
1. নিচে দেওয়া ডাইরেক্ট লিঙ্ক থেকে সবার প্রথমে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে বের করে নিন।
2. নিজের যাবতীয় তথ্য দিয়ে ভালো করে পূরণ করে ফেলুন এই আবেদনপত্রটি।
3. সেক্ষেত্রে নিজের নাম, জন্মতারিখ, বয়স, ঠিকানা, মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিয়ে দেবেন এখানে।
4. রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন এখানে। সঙ্গে ফর্মের মধ্যে একটি সিগনেচার করে দিন।
5. সবার শেষে যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট জেরক্স এবং সই করে এর সঙ্গে যুক্ত করুন এবং এগুলি সব পাঠিয়ে দিন নির্দিষ্ট ঠিকানায়।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা: নিচে ইমেল আইডি দেওয়া হয়েছে যেখানে আবেদনপত্র ফটো কিংবা স্ক্যান করে পাঠাতে হবে। সঙ্গে আবেদনপত্রের হার্ডকপি পাঠানোর ঠিকানা দেওয়া হয়েছে।
Chief Human Resource Officer
India Post Payments Bank
2nd Floor, Speed Post Center
Bhai Veer Singh Marg, Gol Market
New Delhi -110001
ইমেল – careers@ippbonline.in
আবেদনের সময়সীমা: আগামী 27/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এর লিঙ্ক দেওয়া হলো, সেখানেই নিয়োগের আবেদনপত্র তথা APPLICATION FORM পেয়ে যাবেন।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment