পশ্চিমবঙ্গে রাজ্য বিশ্ববিদ্যালয়ে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ, বেতন 31,000/- টাকা | WB State University Recruitment 2023

পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য এক নতুন নিয়োগের দুর্দান্ত সুখবর। এবার পশ্চিমবঙ্গে রাজ্য বিশ্ববিদ্যালয় তথা স্টেট ইউনিভার্সিটির তরফে জারি হলো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে থাকলে খবরটি পড়ে দেখুন। নিয়োগের বিশেষ বিশেষত্ব হলো, এখানে কোনো রকম পরীক্ষা ছাড়াই প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করা হবে। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

WBSU Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ রাজ্য বিশ্ববিদ্যালয় তথা West Bengal State University এর তরফে জারি হয়েছে এই নিয়োগের বিজ্ঞপ্তি।
পদের নাম: এই নিয়োগের মধ্য দিয়ে এক নতুন ধরেনের পদ নেওয়া হবে কর্মী। সেক্ষেত্রে প্রজেক্ট টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে নেওয়া হবে কর্মী।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন দেওয়া হবে কর্মীদের। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন 31,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন জানাতে চাইলে আপনাকে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতকোত্তর পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: অফিসিয়াল নোটিফিকেশন এ প্রার্থীর বয়সসীমা সম্পর্কে সরাসরি কিছু বলা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক ও উপরে দেওয়া শিক্ষাগত যোগ্যতার অধিকারী হলেই এখানে আবেদন জানাতে পারবেন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: কোনো রকম পরীক্ষা নেওয়া হচ্ছে না। প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই ও বাছাই করে নেওয়া হবে। সব শেষে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
কীভাবে আবেদন করবেন: আগের থেকে কোনো রকম আবেদন করার দরকার নেই। সরাসরি ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করুন। 
সেক্ষেত্রে নিজের যাবতীয় তথ্য দিয়ে একটি CV তথা আবেদনপত্রের মতো বানিয়ে ফেলুন। এখানে নিজের নাম, জন্মতারিখ, বয়স, জেন্ডার, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, অভিভাবকের নাম ইত্যাদি দেবেন।
অবশ্যই নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিতে হবে এখানে। রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করে একটি সিগনেচার করে দিন ফর্মের মধ্যে।
সবার শেষে এগুলি সব নিয়ে একেবারে ইন্টারভিউ কেন্দ্রে পৌঁছে যেতে হবে। এবং ইন্টারভিউয়ের জন্য আবেদন করুন।
ইন্টারভিউয়ের তারিখ ও সময়: আগামী 13 জুন, 2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হচ্ছে। সেক্ষেত্রে সকাল 11 টা থেকে শুরু হবে ইন্টারভিউ প্রক্রিয়া।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান। 
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment