জেলা ভিত্তিক স্বাস্থ্য পরিবার কল্যাণ সমিতিতে বিরাট নিয়োগ, বেতন 30,000/- টাকা | Family Welfare Samiti Recruitment

চাকরি প্রার্থীদের জন্য দুর্দান্ত ও সুবর্ণ এক চাকরির সুযোগ। এবার রাজ্যে স্বাস্থ্য বিভাগের তরফে জারি হলো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে জেলা লেভেলে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে এই কর্মী নিয়োগ করা হবে। দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা শেষে ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকলে একদম সঠিক জায়গায় এসেছেন। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে কোনো রকম পরীক্ষা ছাড়াই প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিযুক্ত করা হবে। বিস্তারিত বিবরন নিম্নরূপ।

Health Family Welfare Samiti Recruitment
পদের নাম – ক্লিনিক্যাল সাইকোলজিস্ট
মাসিক বেতন: চাকরিতে নিযুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 30,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 40 বছর। অর্থাৎ এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে ভালো করে অনলাইন রেজিষ্ট্রেশন করে নিতে হবে। সেক্ষেত্রে বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
অনলাইন ফর্ম ফিলাপ এর ক্ষেত্রে অন্যান্য বিভিন্ন তথ্য যেমন নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি দেবেন। নিজের যাবতীয় বিভিন্ন ডকুমেন্ট যেমন, রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে হবে।
সবার শেষে সব ঠিকঠাক দেখে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন। আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষ কর্ম অভিজ্ঞতা ও যোগ্যতা থাকা দরকার। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: কোনো লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে না। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, কর্ম অভিজ্ঞতা ও ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 31 মে, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হলো, ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment