পশ্চিমবঙ্গের টেকনোলজি কলেজে গ্রুপ সি কর্মী নিয়োগ, উচ্চমাধ্যমিক পাশে চাকরি | WB College Group-C Recruitment 2022

আপনি পশ্চিমবঙ্গের বাসিন্দা হয়ে থাকলে আপনার জন্য রয়েছে এক দুর্দান্ত নিয়োগের খবর। রাজ্যের এক টেকনোলজি কলেজে নিয়োগ করা হবে শতাধিক পদে গ্রুপ সি কর্মী (WB Group C Recruitment 2022)। পশ্চিমবঙ্গ রাজ্যের যেকোনো প্রার্থী এবং পুরুষ কিংবা মহিলা সবাই এখানে আবেদন করতে পারবেন। এখানে মোটামুটি 13 প্রকার পদ রয়েছে এবং প্রতিটি পদ থেকে ভালো শূন্যপদে নিয়োগ করা হবে কর্মী। আপনি যদি সরকারি চাকরির খোঁজে থাকেন তবে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। নিচে নিয়োগের বিস্তারিত খুঁটিনাটি আলোচনা করা হলো।

WB Group C Recruitment 2022

পদের নাম: মোট 13 প্রকার Group C পদে কর্মী নিয়োগ করা হবে। যথা –
1.Technician
2. SAS Assistant
3. Superintendent
4. Personal Assistant
5. Senior Assistant 
6. Junior Assistant
7. Lab. Attendant
8. Office Attendant
9. Stenographer
10.Technical Assistant
11. Senior Technician
12. Library and Information assistant
13. Junior Engineer
শিক্ষাগত যোগ্যতা: ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় আপনি এখানে চাকরির জন্য আবেদন করতে পারবেন। সঙ্গে উচ্চ শিক্ষিতরা সমানভাবে যোগ্য আবেদন করতে। বিশেষ করে কোনো টেকনিক্যাল ডিপ্লোমা থাকলে কিংবা ITI করা সম্পন্ন প্রার্থীদের এখানে নিয়োগ ক্ষেত্রে বিশেষ অগ্রাধিকার দেওয়া হবে। 
বয়সসীমা: এই গ্রুপ সি নিয়োগে আবেদনের ক্ষেত্রে আপনার ন্যুনতম বয়স হতে হবে 18 বছর এবং সর্বোচ্চ 33 বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। 
আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে পুরোপুরি অনলাইনের মাধ্যমে। সেক্ষেত্রে আপনাকে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট এর নির্দিষ্ট আবেদনের লিংক এ ক্লিক করে নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন এর মাধ্যমে রেজিস্ট্রেশন করে নিতে হবে প্রথমে। তারপর অনলাইনের একটি পেজ খুলে যাবে, সেটিকে নিজের সব রকম তথ্য দিয়ে পূরণ করবেন। তারপর বেশ কিছু প্রয়োজনীয় ডকুমেন্ট আপলোড করতে হবে আপনাকে। সবার শেষে আবেদন ফি জমা করে সাবমিট করে দেবেন ফর্মটি এবং প্রিন্ট আউট সঙ্গে রাখবেন। 
নিয়োগ প্রক্রিয়া: করা যারা ফর্ম ফিলাপ করবেন তাদের সবাইকে প্রথমে ডাকা হবে লিখিত পরীক্ষায়। সেখানে যারা সফল হবেন তাদের ইন্টারভিউ প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। সবার শেষে একটি মেরিট লিস্ট তৈরি করে প্রার্থীদের নিয়োগ করা হবে বিভিন্ন পদে।
আবেদনের সময়সীমা: অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন আগামী 29/04/2022 তারিখের মধ্যে।
আবেদন তথা নিয়োগের সম্পর্কে আরো বিস্তারিত কিছু জানার থাকলে নিচে আবেদনের অফিসিয়াল নোটিফিকেশন দেওয়া হলো, দেখে নিতে পারেন। সঙ্গে অনলাইনে এপ্লাই এর লিঙ্ক এবং অফিসিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক দেওয়া হলো।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE
OFFICIAL WEBSITE: CLICK HERE
APPLY ONLINE: CLICK HERE
MORE WB GOVT JOB: CLICK HERE
 
আরো নতুন নতুন চাকরির আপডেট পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে এখনি যুক্ত হন।

Leave a comment