6030 শূন্যপদে ব্যাংকে ক্লার্ক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, শীঘ্রই দেখে নিন আবেদন পদ্ধতি | Bank Clerk Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এক সুবিশাল নিয়োগের সুখবর। এবার ব্যাংকের তরফে ক্লার্ক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। সেক্ষেত্রে আপনারা যারা অনেক পড়াশোনা করার পর দীর্ঘ দিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। আপনি যদি ব্যাংকের চাকরিতে আগ্রহী হয়ে থাকেন তবে খবরটি শুধু আপনার জন্য। একই সঙ্গে ছয় হাজারেরও বেশি শূন্যপদে নেওয়া হবে কর্মী। আসুন তবে আর দেরি না করে জেনে নিই বিস্তারিত খুঁটিনাটি।

Bank Clerk Recruitment
পদের নাম – ক্লার্ক
মোট শূন্যপদ: একই সঙ্গে প্রচুর পরিমাণে শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। এক্ষেত্রে আপাতত 6030 টি শূন্যপদে ক্লার্ক কর্মী নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থকালেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
 
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে আপনার ন্যুনতম বয়স হতে হবে 20 বছর। সর্বোচ্চ 28 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন যোগ্য।
কীভাবে আবেদন করবেন: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অনলাইন আবেদনের লিঙ্ক এ ক্লিক করুন।
1. এখানে নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিন।
2. অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে অবশ্যই নিজের বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
3. নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দিয়ে অনলাইন ফর্ম ফিলাপ করুন।
4. যাবতীয় ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের রঙিন ফটো এবং সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করুন।
5. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: আবেদন জমা পড়ার পর প্রার্থীদের ডেকে নেওয়া হবে প্রিলিমিনারী পরীক্ষার জন্য। তারপর যারা উত্তীর্ণ হবেন ডাক পাবেন মেন পরীক্ষার জন্য। সব শেষে প্রার্থীরা ডাক পাবেন ইন্টারভিউ তথা পার্সোনালিটি টেস্ট এর জন্য। এভাবে সার্বিক পারফরম্যান্স যাচাই করে যোগ্য প্রার্থীদের কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 21 জুলাই, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট এর লিঙ্ক দেওয়া হয়েছে, সেখান থেকে আরো বিস্তারিত জেনে নিন।
OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আর দেরি না করে আজই যুক্ত হয়ে যান আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment