50,000/- টাকা বেতনে কলকাতা মেট্রো রেলে বিরাট নিয়োগ, দেখুন আবেদন পদ্ধতি | Kolkata Metro Rail Recruitment 2023

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য একটি নতুন নিয়োগের সুখবর। এবার রাজ্যে কলকাতা মেট্রোতে নেওয়া হচ্ছে কর্মী। সেক্ষেত্রে রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে আপনারা যারা দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন এবং বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। সেক্ষেত্রে আপনারা যারা অনেক পড়াশোনা করেছেন এবং চাকরির আশায় থেকে বেকার সমস্যায় ভুগছেন তারা খবরটি বিস্তারিত পড়ে দেখতে পারেন। মেট্রো রেল বিভাগের চাকরিতে আগ্রহী হলে এখানে আবেদন জানাতে পারেন। নিচে বিস্তারিত আলোচনা করা হলো।

KMRCL Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদ: পশ্চিমবঙ্গে কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড (KMRCL) এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে এখানে অ্যাসিস্ট্যান্ট পার্সোনেল অফিসার/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নেওয়া হবে কর্মী।

মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন প্রদান করা হবে এখানে। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 53,100/- টাকা থেকে শুরু হচ্ছে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 40 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে মোটামুটি যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
কীভাবে আবেদন করবেন: অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে পারবেন। সেক্ষেত্রে নিজের যাবতীয় তথ্য দিয়ে সবার প্রথমে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম পূরণ করুন।
সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন। নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে একটি সিগনেচার করে দিন।
যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সেল্ফ অ্যাটেস্টেড করে এর সঙ্গে যুক্ত করুন। সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 03 জুন, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে দেওয়া ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা: Managing Director, Kolkata Metro Rail Corporation Limited, KMRCL Bhavan, HRBC Office Compound, Munshi Premchand Sarani, Kolkata – 700021
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment