5,000 শূন্যপদে স্টেট ব্যাংকে ক্লার্ক নিয়োগ, বেতন 29,000/- টাকা | State Bank Clerk Job 2023

সমগ্র চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এক দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার স্টেট ব্যাংক এর তরফে একই সঙ্গে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে আপনি যদি ব্যাংকের চাকরিতে আগ্রহী হয়ে থাকেন তবে এখানে নিয়োগের জন্য আবেদন জানাতে পারেন। এখানে প্রায় 5 হাজারেরও অধিক শূন্যপদে ক্লার্ক নিয়োগ করা হবে যেখানে আপনিও চাইলে অতি সহজেই চাকরির জন্য আবেদন জানাতে পারেন।

State Bank Clerk Recruitment
নিয়োগকারী সংস্থা: দেশের সবচেয়ে জনপ্রিয় ও স্বনামধন্য ব্যাংক তথা স্টেট ব্যাংকের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।
পদের নাম: স্টেট ব্যাংকের এই নিয়োগের মধ্য দিয়ে এখানে মূলত ক্লার্ক তথা জুনিয়র অ্যাসোসিয়েট পদে কর্মী নিয়োগ করা হবে।
মোট শূন্যপদ: একই সঙ্গে অঢেল পরিমাণ শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে সব মিলিয়ে আপাতত 5,000 এরও অধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকলেই চাকরির জন্য আবেদন জানাতে পারেন।
প্রার্থীর বয়সসীমা: ন্যুনতম 21 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারেন। সর্বোচ্চ 30 বছর বয়সের প্রার্থীরা আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পর মাসে ভালো অঙ্কের টাকা বেতন দেওয়া হবে। সেক্ষেত্রে মাসিক সর্বনিম্ন বেতন 26,000/- টাকা এবং সর্বোচ্চ বেতন 29,000/- টাকা।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল অনলাইন আবেদনের লিংকে ক্লিক করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন ফর্ম ফিলাপ এবং রেজিস্ট্রেশন করে নিতে হবে। অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন।
নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি তথ্য দিয়ে অনলাইন ফর্ম ফিলাপ করে নিন।
সবার শেষে নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ডকুমেন্ট আপলোড করে সাবমিট বাটনে ক্লিক করুন।
উল্লেখ্য, অতি শীঘ্রই তথা কয়েক দিনের মধ্যেই নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন প্রকাশ করে দেওয়া হবে। সেখানে নিয়োগের অনলাইন আবেদনের লিংক সঙ্গে অন্যান্য গুরুত্বপূর্ণ যাবতীয় তথ্য পেয়ে যাবেন।
ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 


MORE JOB NEWS: CLICK HERE 

Leave a comment