45000 টাকা বেতনে রাজ্য স্বাস্থ্য বিভাগে গ্রূপ-সি কর্মী নিয়োগ | WB Health Recruitment 2022

পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে একটি দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আপনি যদি সরকারি চাকরির খোঁজে থাকেন আপনার জন্য দারুন সুখবর। রাজ্যের প্রতিটি প্রান্ত থেকে যেকোনো জেলার অন্তর্গত যেকোনো চাকরিপ্রার্থী এই চাকরিতে আবেদনের যোগ্য। অতি উচ্চ বেতনে এখানে নানান প্রকার শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো, দেখে নিন

WB Health Recruitment 2022

নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি (West Bengal State Health & Family Welfare Samiti) এর পক্ষ থেকে এই নিয়োগ জারি করা হয়েছে।
পদের নাম: গ্রুপ সি (Group C) পদে মূলত কর্মী নিয়োগ করা হবে। প্রধান দু ধরনের পদে হবে কর্মী নিয়োগ। যথা-
1. প্রোজেক্ট কোঅর্ডিনেটর (PROJECT COORDINATOR )
2. ফিল্ড ইনভেস্টিগেটর (FIELD INVESTIGATOR)

শিক্ষাগত যোগ্যতা: এই দুটি পদে আবেদনের ক্ষেত্রেই আবেদনকারীকে যেকোনো স্বীকৃত সংস্থা থেকে ফার্মেসি তে ডিপ্লোমা করতে হবে। সঙ্গে কর্মী অভিজ্ঞতা প্রয়োজন।
বয়সসীমা: আবেদনকারীর বয়স হতে হবে 21 থেকে 40 বছরের মধ্যে।
বেতনক্রম: পদ অনুযায়ী মাসিক বেতনের হার নিম্নরূপ –
1. প্রোজেক্ট কোঅর্ডিনেটর- 45000 টাকা মাসে
2. ফিল্ড ইনভেস্টিগেটর- 25000 টাকা মাসে
নিয়োগ প্রক্রিয়া: নিয়োগ করা হবে শিক্ষাগত যোগ্যতায় ওপর নির্ভর করে। প্রার্থীর শিক্ষাগত বিভিন্ন পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ওপর ভিত্তি করে ও কর্ম অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মধ্য দিয়ে প্রার্থী বাছাই করে মেরিট লিস্ট তৈরি করে কর্মী নিয়োগ করা হবে।
আবেদন প্রক্রিয়া: স্বাস্থ্য বিভাগের এই চাকরিতে আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইন পদ্ধতির মাধ্যমে। প্রার্থীকে অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদন করতে হবে।
আবেদন ফি: 100 টাকা করে দিতে হবে আবেদন করার জন্য।
আবেদনের সময়সীমা: চাকরির জন্য আবেদন করতে পারবেন আগামী 20/02/2022 তারিখের মধ্যে।
Official Notification: Click Here


Official Website Click Here

Leave a comment