40,000 টাকা বেতনে শক্তি গবেষণা সংস্থায় কর্মী নিয়োগ, যেকোনো প্রান্ত থেকে আবেদন | Govt Job Recruitment 2023

আপনি কি একজন চাকরি প্রার্থী? সুদীর্ঘ দিন ধরে অনেক পড়াশোনা করার পর ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন? তবে একদম সঠিক জায়গায় এসেছেন আপনি। এবার শক্তি গবেষণা সংস্থার তরফে জারি হলো কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। এক্ষেত্রে এখানে একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের সব থেকে বড় বিশেষত্ব হলো, এখানে মাসে উচ্চ হারে বেতন প্রদান করা হবে কর্মীদের। এবং যেকোনো জেলা প্রান্ত থেকে যেকেউ জানাতে পারবেন আবেদন।

Govt Job Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: কেন্দ্র সরকারের শক্তি মন্ত্রক (Ministry of Power) এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে কেন্দ্রীয় শক্তি গবেষণা সংস্থা (Central Power Research Institute) তথা CPRI এর পক্ষ থেকে কর্মী নিয়োগ করা হবে।
এখানে যেকোনো রাজ্য তথা জেলা প্রান্ত থেকে আবেদন জানানো যাবে। সেক্ষেত্রে আপনি পশ্চিমবঙ্গের যেকোনো জেলারই বাসিন্দা হোন না কেন, এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
পদের নাম – ইঞ্জিনিয়ারিং অফিসার গ্রেড -I
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজির ওপর ফার্স্ট ক্লাস স্নাতক তথা ব্যাচেলর্স ডিগ্রী পাস।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 30 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: লেভেল 7 অনুযায়ী নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 44,900/- টাকা। বেতন সর্বোচ্চ 1,42,400/- টাকা অব্দি হতে পারে।
পদের নাম – সাইন্টিফিক অ্যাসিস্ট্যান্ট
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে কেমিস্ট্রি এর ওপর ফার্স্ট ক্লাস স্নাতক তথা বিএসসি সঙ্গে সংশ্লিষ্ট পদে কর্ম অভিজ্ঞতা থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: এখানে বয়সের ঊর্ধ্বসীমা 35 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: লেভেল 6 অনুযায়ী মাসিক বেতন 35,400/- টাকা। এই বেতন সর্বোচ্চ 1,12,400/- টাকা অব্দি হতে পারে।
পদের নাম – ইঞ্জিনিয়ারিং অ্যাসিস্ট্যান্ট
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত সংস্থা থেকে ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজির ওপর ডিপ্লোমা করে থাকলে এখানে আবেদন জানাতে পারবেন।
প্রার্থীর বয়সসীমা: এক্ষেত্রেও বয়সের ঊর্ধ্ব সীমা 35 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: এক্ষেত্রেও লেভেল 6 অনুযায়ী কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 35,400/- টাকা থেকে শুরু হবে। বেতন সর্বোচ্চ 1,12,400/- টাকা অব্দি হতে পারে।
পদের নাম – টেকনিশিয়ান গ্রেড -I
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন জানানোর জন্য ইলেকট্রিক্যাল এর ওপর আইটিআই ট্রেড সার্টিফিকেট থাকা প্রয়োজন।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 28 বছর। এই বয়সের নিম্নে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: লেভেল 2 অনুযায়ী কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 19,900/- টাকা থেকে শুরু হচ্ছে। বেতন সর্বোচ্চ 63,200/- টাকা অব্দি হতে পারে।
পদের নাম – অ্যাসিস্ট্যান্ট গ্রেড -II
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশের পাশাপাশি বেসিক কম্পিউটার কোর্স এর ওপর সার্টিফিকেট থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 30 বছর রাখা হয়েছে। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: লেভেল 4 অনুযায়ী কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 25,500/- টাকা। বেতন সর্বোচ্চ 81,100/- টাকা অব্দি হতে পারে।
কীভাবে আবেদন করবেন: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অনলাইন আবেদনের লিংকে ক্লিক করবেন।
নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিতে হবে। সেক্ষেত্রে নিজের বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি রাখবেন।
সঙ্গে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি সকল প্রকার তথ্য দেবেন।
সবার শেষে কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করা আপলোড করুন। এবং সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করে আবেদনের এক কপি প্রিন্ট আউট কপি নিজের সঙ্গে রাখবেন।
আবেদনের সময়সীমা: আগামী 14/04/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে এই নিয়োগ তথা আবেদন সম্পর্কে বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE 


APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment