37,000/- টাকা বেতনে রেলে দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি জারি, দেখুন আবেদন পদ্ধতি | Indian Railways Recruitment

চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ সুযোগ। দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করার পর ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন? চাকরির আশায় থেকে থেকে বেকার সমস্যায় জর্জরিত? তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার ভারতীয় রেল বিভাগের তরফে জারি হয়েছে দুর্দান্ত এক নিয়োগের বিজ্ঞপ্তি। মাসিক সুউচ্চ বেতন প্রদান করা হবে কর্মীদের। রেলওয়ের চাকরিতে আগ্রহী হয়ে থাকলে খবরটি শুধু আপনার জন্য। বিস্তারিত বিবরন নিম্নরূপ।

Indian Railways Recruitment
নিয়োগকারী সংস্থা ও পদ: ভারতীয় রেল তথা Indian Railways এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে সিনিওর টেকনিক্যাল অ্যাসোসিয়েট পদে নেওয়া হবে কর্মীদের।
মাসিক বেতন: মাসিক সুউচ্চ হারে বেতন প্রদান করা হবে কর্মীদের। নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বোচ্চ 37,000/- টাকা হতে পারে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 20 বছর। সর্বোচ্চ 33 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
কীভাবে আবেদন করবেন: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট – https://sr.indianrailways.gov.in/ – এ ক্লিক করুন।
1. নতুন পেজ খুলবে, সেখানে News & Updates এ ক্লিক করুন এবং আরেকটি নতুন পেজ খুলবে।
2. সেখানে বিভিন্ন অপশনের মধ্যে Construction Organization – এই অপশনে ক্লিক করুন।
3. যাইহোক, এই পর্যন্ত আসার পর এখানে নতুন পেজ এ নিয়োগ এ অনলাইনের মাধ্যমে আবেদনের যাবতীয় ইন্সট্রাকশন দেওয়া থাকবে, সেগুলি ফলো করুন।
4. সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি যাবতীয় তথ্য দেবেন।
5. অবশ্যই বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন আবেদনের ক্ষেত্রে।
5. শেষে যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের রঙিন ফটো এগুলি আপলোড করে ধাপে ধাপে আবেদনের কাজ সম্পন্ন করুন।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা Bachelor’s Degree পাশ করে থাকতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 30/06/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ও অনলাইন আবেদনের লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE

APPLY ONLINE/ OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment