35,000/- টাকা বেতনে রাজ্যের কলেজে গ্রুপ সি কর্মী নিয়োগ, যোগ্যতা উচ্চমাধ্যমিক | WB College Job 2023

পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার রাজ্যে কলেজে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে একই সঙ্গে বেশ কয়েক ধরনের গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে আপনারা শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাশে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সঙ্গে থাকছে মাসিক উচ্চ বেতন। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

WB College Recruitment 2023
কীভাবে আবেদন করবেন: নিচে আবেদন এর ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হয়েছে। সেখানে ক্লিক করার পর প্রতিটি জন্য আলাদা করে লিঙ্ক পেয়ে যাবেন।
1. নিজের যাবতীয় তথ্য দিয়ে ফর্ম ফিলাপ তথা রেজিস্ট্রেশন করে নিতে হবে। 
2. নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, ঠিকানা, ক্যাটাগরি, অভিভাবকের নাম ইত্যাদি তথ্য দেবেন।
3. অবশ্যই মনে একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন।
4. নিজের যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সঙ্গে রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করুন।
5. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন এবং আবেদন শেষে আবেদনের একটি প্রিন্ট আউট কপি সঙ্গে রাখবেন।
পদের নাম: মূলত বিভিন্ন গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। যেমন, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, ড্রাইভার গ্রেড II, জুনিয়র টেকনিশিয়ান, সিকিউরিটি ইন্সপেক্টর, এবং আরো বিভিন্ন।
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদনের জন্য আপনার ন্যুনতম শিক্ষাগত যোগ্যতা হলো উচ্চমাধ্যমিক পাশ। সেক্ষেত্রে উচ্চ শিক্ষার অধিকারী হলে আরো উচ্চ লেভেলের পদের জন্য আবেদন জানাতে পারবেন।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 30 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হয়েছে। SC/ ST প্রার্থীদের বয়সে 5 বছরের ছাড় এবং OBC প্রার্থীদের বয়সে 3 বছরের ছাড় দেওয়া হয়েছে।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন প্রদান করা হবে। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বোচ্চ 35,400/- টাকা থেকে শুরু হবে।
আবেদনের সময়সীমা: আগামী 05/07/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে যাবতীয় লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATIONAPPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment