3444 শূন্যপদে মাধ্যমিক পাশে সুবিশাল নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 24,000/- টাকা | 10/12 Pass Job

চাকরি প্রার্থীদের জন্য সুবর্ণ এক নিয়োগের সুখবর। যারা ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য বিশেষ এক সুযোগ। ভারতীয় পশুপালন নিগম লিমিটেড এর তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে এখানে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের বিশেষ বিশেষত্ব হলো, আপনারা মাধ্যমিক কিংবা উচ্চমাধ্যমিক পাশেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। 

BPNL Recruitment
পদের নাম: প্রধান দু ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে। যথা, সার্ভে ইন চার্জ এবং সার্ভেয়ার।
মোট শূন্যপদ: সার্ভে ইন চার্জ পদে 574 টি শূন্যপদ এবং সার্ভেয়ার পদে 2870 টি শূন্যপদ রয়েছে। সব মিলিয়ে 3444 টি শূন্যপদ রয়েছে।
শিক্ষাগত যোগ্যতা: সার্ভে ইন চার্জ পদে আবেদন জানাতে গেলে শিক্ষাগত যোগ্যতা উচ্চমাধ্যমিক তথা 12th পাশ এবং সার্ভেয়ার পদের জন্য মাধ্যমিক তথা 10th পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: সার্ভে ইন চার্জ পদের কর্মীদের বয়সসীমা 21-40 বছর। অন্যদিকে, সার্ভেয়ার পদের কর্মীদের বয়সসীমা 18-40 বছর।
মাসিক বেতন: সার্ভে ইন চার্জ পদের কর্মীদের মাসিক বেতন 24,000/- টাকা। অন্যদিকে, সার্ভেয়ার পদের কর্মীদের মাসিক বেতন 20,000/- টাকা।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন তথা রেজিস্ট্রেশন করে নিন। পদের নাম সিলেক্ট করুন।
নাম, মোবাইল নম্বর, যোগ্যতা, অভিভাবকের নাম, ইমেল আইডি ও ঠিকানা সহ আরো বিভিন্ন তথ্য দিন।
নিজের ফটো এবং সিগনেচার ইত্যাদি আপলোড করুন এবং এভাবে সাবমিট বাটনে ক্লিক করুন।
আবেদনের সময়সীমা: আগামী 05/07/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশন ও অনলাইন আবেদন এর লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment