3000 শূন্যপদে স্বাস্থ্য ক্ষেত্রে সুবিশাল নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 34,000/- টাকা | Govt Job Recruitment 2023

সমগ্র চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এই মুহূর্তে এক বিরাট নিয়োগের সুখবর। আপনারা যারা দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করে ভালো একটি চাকরির খোঁজ করছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। এবার মেডিকেল সায়েন্স ইনস্টিটিউট এর তরফে একই সঙ্গে অনেক শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে আপনি চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। এখানে একই সঙ্গে তিন হাজারের বেশি শূন্যপদে নেওয়া হবে কর্মী। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Health Department Recruitment 2023
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। এক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে সবার প্রথমে অনলাইন আবেদনের লিংকে ক্লিক করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করতে হবে। সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য সঙ্গে রাখবেন।
অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ এর সময় অবশ্যই মনে করে নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন। রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি অন্যান্য আরো কিছু ডকুমেন্ট আপলোড করতে বললে এক এক করে আপলোড করে সব শেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন,
1. সকল প্রকার প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
2. নিজের বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
3. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
4. বৈধ ও সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি
5. রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার
6. আইডি প্রুফ সঙ্গে স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
পদের নাম ও শূন্যপদ: নার্সিং অফিসার (Nursing Officer) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। সেক্ষেত্রে আপাতত সব মিলিয়ে 3055 শূন্যপদে নেওয়া হবে কর্মী।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি তথা সংস্থা থেকে বিএসসি নার্সিং করে থাকতে হবে আবেদন জানাতে গেলে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনের ক্ষেত্রে প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 30 বছরের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
বয়সে ছাড়: রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে ছাড় দেওয়া হয়েছে। SC/ST প্রার্থীদের বয়সে 5 বছরের এবং OBC প্রার্থীদের বয়সে 3 বছরের ছাড় দেওয়া হয়েছে।
মাসিক বেতন: মাসে ভালো অঙ্কের টাকা বেতন দেওয়া হবে। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বোচ্চ 34,800/- টাকা হতে পারে।
আবেদনের সময়সীমা: আগামী 05/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ও অনলাইন আবেদন এর লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: REGISTRATION/ LOGIN


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment