2826 শূন্যপদে ভারতীয় পুষ্প পালন নিগমে গ্রুপ সি কর্মী নিয়োগ, যোগ্যতা উচ্চমাধ্যমিক | BPNL Recruitment 2023

যতই দিন চলেছে, দুর্বার গতিতে বেড়ে চলেছে বেকার সমস্যা। আগে একটা সময় ছিল যখন কম বেশি পড়াশোনা করেই কিছু একটা কম বেশি ভালো চাকরি পাওয়া যেত। কিন্তু বর্তমান চাকরির বাজারে মন্দা আকাশ ছুঁয়েছে সঙ্গে বেড়েছে প্রতিযোগিতা। সরকার তাই আর বসে নেই। বেকার সমস্যায় রাশ টানতে একেরে পর এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে চলেছে। এবার ভারতীয় পুষ্প পালন নিগমের তরফে প্রচুর পরিমাণে শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। যেকোনো জেলা প্রান্ত থেকে যেকেউ চাইলেই ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ থেকেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত খুঁটিনাটি নিচে আলোচনা করা হয়েছে।

Govt Job Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদের নাম: ভারতীয় পুষ্প পালন নিগম লিমিটেড তথা BPNL এর তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে এখানে বিভিন্ন ধরনের গ্রুপ সি লেভেলের পদে নেওয়া হচ্ছে কর্মী। যথা,
মাল্টি টাস্কিং স্টাফ
অফিস অ্যাসিস্ট্যান্ট
অ্যাসিস্ট্যান্ট সেন্ট্রাল সুপারিনটেনডেন্ট
ট্রেনার
সেন্ট্রাল সুপারিনটেনডেন্ট
মোট শূন্যপদ: অসংখ্য শূন্যপদে নেওয়া হচ্ছে কর্মী। সেক্ষেত্রে ওপরের দেওয়া পদ গুলিতে সব মিলিয়ে 2826 শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।
শিক্ষাগত যোগ্যতা: বিশেষ করে মাল্টি টাস্কিং স্টাফ (MTS), অ্যাসিস্ট্যান্ট সেন্ট্রাল সুপারিনটেনডেন্ট এবং অফিস অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের ক্ষেত্রে উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। এবং ট্রেনার ও সেন্ট্রাল সুপারিনটেনডেন্ট পদে আবেদনের ক্ষেত্রে স্নাতক পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে আপনার ন্যুনতম বয়স হতে হবে 21 বছর। এখানে সর্বোচ্চ 45 বছরের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: যদিও পদ অনুযায়ী বেতন ভিন্ন থাকছে। সেক্ষেত্রে সর্বোচ্চ পদের ক্ষেত্রে মাসিক সর্বনিম্ন বেতন 18,000/- টাকা থেকে শুরু হচ্ছে। পদ অনুযায়ী বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে দেওয়া বিস্তারিত ধাপগুলি অনুসরণ করুন।
1. নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সবার প্রথমে নিয়োগের অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করে নিন।
2. সেখানে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে ভালো করে অনলাইন রেজিষ্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিন।
3. সবার প্রথমে জব টাইপ তথা পদের নাম সিলেক্ট করুন, নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, মোবাইল নম্বর, ইমেল আইডি ইত্যাদি তথ্য দেবেন।
4. সবার শেষে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন।
আবেদনের সময়সীমা: আগামী 05 ফেব্রুয়ারি, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন সঙ্গে অনলাইন আবেদন এর লিংক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment