26,000/- বেতনে পশ্চিমবঙ্গে মিউনিসিপ্যালিটিতে কর্মী নিয়োগ | WB Municipality Job Recruitment 2023

পশ্চিমবঙ্গে পৌরসভার তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে যেসকল চাকরি প্রার্থী রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির সন্ধান করছেন এবং বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। মূলত হিসাবরক্ষক পদে নেওয়া হবে কর্মী। সঙ্গে থাকছে উচ্চ হারে বেতন। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

Municipality Accountant Recruitment
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত আবেদন পদ্ধতি দেওয়া হয়েছে।

1. নিচে দেওয়া ডাইরেক্ট লিঙ্ক থেকে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট ডাউনলোড করে বের করে নিন।
2. নিজের যাবতীয় তথ্য যেমন, নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি তথ্য দিয়ে ফর্ম ফিলাপ করুন।
3. নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন ফর্মের মধ্যে।
4. একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন ফর্মে। সঙ্গে ফর্মের মধ্যে একটি সিগনেচার করবেন নিজের।
5. সবার শেষে যাবতীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্ট সমেত এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।

কর্মী নিয়োগ প্রক্রিয়া: কোনো লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে না। প্রার্থীদের অ্যাকাডেমিক মার্কস তথা শিক্ষাগত যোগ্যতার ওপর ভিত্তি করে তাদের শর্ট লিস্টিং করে নেওয়া হবে।
শর্ট লিস্টেড প্রার্থীদের ডাকা হবে কম্পিউটার টেস্ট এবং এবং ইন্টারভিউয়ের জন্য। এখানে প্রার্থীদের ভালো করে যাচাই ও বাছাই করে কর্মী পদে নিযুক্ত করা হবে।
নিয়োগকারী সংস্থা: রাজ্যে পৌরসভা তথা মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন সম্পন্ন করে থাকতে হবে। সঙ্গে কম্পিউটার কাজের জ্ঞান ও দক্ষতা থাকা দরকার।
পদের নাম: রাজ্যের এই নিয়োগের মধ্য দিয়ে মূলত হিসাবরক্ষক তথা অ্যাকাউন্ট্যান্ট (Accountant) পদে নেওয়া হবে কর্মী।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন প্রদান করা হবে। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন 26,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
প্রার্থীর বয়সসীমা: 01/01/2023 এর হিসাব অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমা 40 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য। রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হয়েছে।
আবেদনের সময়সীমা: আগামী 09 সেপ্টেম্বর, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, সেখানেই নিয়োগের আবেদনপত্র তথা Application Format এবং এই আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORMAT: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment