25,500/- টাকা বেতনে পশ্চিমবঙ্গে রেলে গ্রুপ সি নিয়োগের বিজ্ঞপ্তি, দেখুন আবেদন পদ্ধতি | Railway Job Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার পশ্চিমবঙ্গ রেলে সুবিশাল নিয়োগের বিজ্ঞপ্তি। আপনার যারা দীর্ঘদিন ধরে চাকরির খোঁজে রয়েছেন এবং রেল বিভাগের চাকরিতে আগ্রহী তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। এখানে মূলত ক্লার্ক পদে নেওয়া হবে কর্মী। সেক্ষেত্রে রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে চাকরির খোঁজে থেকে থাকলে শীঘ্রই করুন এখানে আবেদন। নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Railway Group-C Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গে রেল বিভাগের তরফে জারি হয়েছে হয়েছে নিয়োগে বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে নিচে পদ অনুযায়ী বিস্তারিত দেওয়া হয়েছে।
পদের নাম: গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে। সেক্ষেত্রে নির্দিষ্টভাবে আপার ডিভিশন ক্লার্ক (UDC) পদে নিয়োগ করা হবে।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 25,500/- টাকা থেকে শুরু হচ্ছে। বেতন সর্বোচ্চ 81,100/- টাকা অব্দি হতে পারে।
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন জানাতে গেলে সংশ্লিষ্ট পদে বিশেষ যোগ্যতা ও কর্ম দক্ষতা তথা অভিজ্ঞতা থাকা দরকার। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
প্রার্থীর বয়সসীমা: অফিসিয়াল নোটিফিকেশনে বয়সসীমা সম্পর্কে বিস্তারিত বলা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক হলে এখানে আবেদন জানাতে পারবেন।
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করে ফেলুন।
 
নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দিয়ে দেবেন। সবার শেষে এটি নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদন পাঠানোর ঠিকানা: Office of the Commission of Railway Safety. South Eastern Circle, / Eastern Circle New Koilaghat Building, 14 Strand Road (12th Floor), Kolkata – 700001
আবেদনের সময়সীমা: আগামী 15 মে, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে অফিসিয়াল নোটিফিকেশন এর লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: LINK 1/ LINK 2


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment