25,000 টাকা বেতনে পশ্চিমবঙ্গে স্বাস্থ্য দপ্তরে Group-C কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি | WB Health Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য ভালো এক নিয়োগের সুখবর। এবার ফের আরো একবার রাজ্যে স্বাস্থ্য বিভাগের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। সেক্ষেত্রে এখানে গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ (WB Health Group-C Recruitment 2023) করা হবে। আপনিও চাইলে খুবই সহজে অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে পারবেন। তবে চলুন আর দেরি না করে জেনে নিই নিয়োগের বিস্তারিত খুঁটিনাটি, নিচে আলোচনা করা হয়েছে।

WB Health Group-C Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে স্বাস্থ্য দপ্তরে কর্মী নেওয়া হচ্ছে। সেক্ষেত্রে জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে কর্মী নিয়োগ করা হবে।
পদের নাম – Counsellor
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ। সঙ্গে কম্পিউটার এর কাজ জানা থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে আপনার ন্যুনতম বয়স হতে হবে 21 বছর। সর্বোচ্চ 40 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসে ভালো অঙ্কের টাকা বেতন হিসাবে দেওয়া হবে। সেক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 20,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
পদের নাম – Staff Nurse
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত সংস্থা থেকে GNM ট্রেনিং কোর্স করে থাকতে হবে। অথবা, বিএসসি নার্সিং করে থাকলেও আবেদন জানাতে পারবেন।
প্রার্থীর বয়সসীমা: এক্ষেত্রেও আবেদনের জন্য আপনার ন্যুনতম বয়স হতে হবে 21 বছর। সর্বোচ্চ 40 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসিক বেতন উচ্চ। সেক্ষেত্রে নিয়োগের পর পরই কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 25,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে হবে। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিয়োগের আবেদনপত্র সংগ্রহ করে নিন।
1. নিচে আবেদনপত্র তথা Application From এর ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হলো, ডাউনলোড করে সেটি বের করে নিন।
2. এরপর নিজের যাবতীয় তথ্য দিয়ে এই আবেদনপত্রটি ভালো করে পূরণ করে ফেলতে হবে আপনাকে।
3. এখানে যে পদের জন্য আবেদন করছেন তার নাম, নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি সকল তথ্য দেবেন।
4. নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিয়ে দিতে হবে আপনাকে এখানে।
5. একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে একটি সিগনেচার করে দিন ফর্মের মধ্যে।
6. সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 24/04/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে, সেখানেই নিয়োগের আবেদনপত্র এবং আবেদনপত্র পাঠানোর ঠিকানা দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment