19,000/- টাকা বেতনে HDFC ব্যাংকে সুবিশাল নিয়োগের বিজ্ঞপ্তি, যোগ্যতা 12th পাশ | Bank Jobs 2023

ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন? তবে একদম সঠিক জায়গায় এসেছেন। আপনি যদি ব্যাংকের চাকরি করতে ইচ্ছুক হন তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার HDFC ব্যাংকের তরফে বেশ কয়েকটি শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে আপনি ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন এবং রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে এখানে চাকরির জন্য আবেদন করা যাবে।

HDFC Bank Recruitment 2023
পদের নাম: ব্যাংকের এই নিয়োগ (HDFC Bank Recruitment 2023) এ বিভিন্ন ক্ষেত্রে মূলত ব্যাংক কর্মী নিযুক্ত করা হবে। সেক্ষেত্রে ফাইন্যান্স, ইন্সুরেন্স, একাউন্টিং ইত্যাদি ক্ষেত্রে নেওয়া হচ্ছে কর্মী।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকলেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন আপনি।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে আপনার ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 30 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসে উচ্চ হারে বেতন দেওয়া হবে কর্মীদের। নিয়োগের পর পরই কর্মী পিছু মাসিক গড় বেতন 10,258/- টাকা থেকে 19,875/- টাকার মধ্যে থাকবে।
কীভাবে আবেদন জানাবেন: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। নিচে এর ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হয়েছে।
1. সেক্ষেত্রে আপনি নতুন এপ্লাই করে থাকলে সবার প্রথমে Sign Up করে নিন।
2. নিজের যাবতীয় সকল প্রকার তথ্য দিয়ে রেজিস্ট্রেশন তথা অনলাইন ফর্ম ফিলাপ করে নিতে হবে।
3. সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি সকল প্রকার তথ্য দিয়ে দেবেন।
4. অবশ্যই একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি সঙ্গে রাখবেন আবেদনের ক্ষেত্রে।
5. যাবতীয় কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করে সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন।
কীভাবে নিয়োগ হবে: কর্মী নিয়োগের ক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে না। সেক্ষেত্রে আবেদন জমা পড়ার সঙ্গে সঙ্গে প্রার্থীদের সবার প্রথমে ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে।
সেখানে তাদের সাধারণ প্রশ্ন করণের মধ্য দিয়ে এবং যাবতীয় ওয়ার্ক এক্সপিরিয়েন্স দেখে সার্বিকভাবে যাচাই করে নেওয়া হবে। সব শেষে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 28/06/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে অফিসিয়াল নোটিফিকেশন সহ যাবতীয় লিঙ্ক দেওয়া হলো।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment