1770 শূন্যপদে ন্যুনতম যোগ্যতায় হাইকোর্টে বিরাট নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 60,000 টাকা | High Court Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য ফের এক নতুন নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। এবার হাইকোর্ট তথা উচ্চ আদালতের তরফে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে আপনারা যারা দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করার পর ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। এখানে একই সঙ্গে প্রচুর পরিমাণে শূন্যপদে কর্মী নেওয়া হবে। আপনিও চাইলে খুব সহজেই নিয়োগের জন্য আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত খুঁটিনাটি আলোচনা করা হয়েছে।

High Court Recruitment 2023
পদের নাম – অ্যাসিস্ট্যান্ট
মোট শূন্যপদ: একই সঙ্গে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে এই হাই কোর্টের নিয়োগ (High Court Recruitment 2023)। সেক্ষেত্রে আপাতত সব মিলিয়ে 1778 শূন্যপদে নেওয়া হচ্ছে কর্মী
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে। কম্পিউটার জ্ঞান থাকার পাশাপাশি টাইপিং দক্ষতা থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 21 বছর। সর্বোচ্চ 35 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হয়েছে। 
মাসিক বেতন: মাসিক বেতন উচ্চ। সেক্ষেত্রে নিয়োগের পর পরই কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 19,900/- টাকা। বেতন সর্বোচ্চ 63,200/- টাকা হতে পারে।
কীভাবে আবেদন করবেন: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন সবার প্রথমে। 
1. সেখান থেকে নিয়োগের অনলাইনের আবেদনের লিংকে ক্লিক করুন এবং নতুন করে অনলাইন রেজিষ্ট্রেশন করে নিন।
2. অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ এর ক্ষেত্রে অবশ্যই নিজের একটি বৈধ এবং সক্রিয় একটি মোবাইল নম্বর ও ইমেল আইডি সঙ্গে রাখবেন।
3. নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি সকল তথ্য দেবেন।
4. নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি ডকুমেন্ট আপলোড করতে বললে এক এক করে আপলোড করে দিন।
5. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: প্রধান তিনটি ধাপের মধ্য দিয়ে প্রার্থীদের বাছাই করে কর্মী পদে নিযুক্ত করা হবে। নিচে ধাপগুলি উল্লেখ করা হয়েছে।
Elimination Test 
Main Written Examination 
Practical / Skill Test
আবেদনের সময়সীমা: আগামী 19/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন সহ অন্যান্য লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE/ APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment