17,000 টাকা বেতনে ইন্টারভিউয়ের মাধ্যমে সুপারভাইজার পদে নিয়োগ | Supervisor Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য এক দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার সুপারভাইজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। আপনারা যারা অনেক পড়াশোনা করে দীর্ঘ দিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। নিয়োগের বিশেষ বিশেষত্ব হচ্ছে এখানে কোনো পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী পদে নিযুক্ত করা হবে। নিচে আরো বিস্তারিত জানতে আমাদের সঙ্গে থাকুন।

Supervisor Recruitment 2023
পদের নাম: এই নিয়োগের মধ্য দিয়ে সুপারভাইজার পদে কর্মী নেওয়া হচ্ছে। সেক্ষেত্রে বিশেষ করে ফিল্ড সুপারভাইজার (Field Supervisor) পদে নেওয়া হবে কর্মী।
মাসিক বেতন: মাসে ভালো অঙ্কের টাকা বেতন দেওয়া হবে কর্মীদের। নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বোচ্চ 17,000/- টাকা। সঙ্গে বিভিন্ন এলাউয়েন্স দেওয়া হবে।
আবেদন পদ্ধতি: আগের থেকে কোনো রকম আবেদন করার দরকার নেই। সরাসরি ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করুন।
1. সেক্ষেত্রে সবার প্রথমে একটি আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম তথা BIO DATA বানিয়ে ফেলুন নিজের হাতে।
2. সেখানে নিজের যাবতীয় সকল প্রকার তথ্য যেমন নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন।
3. অবশ্যই মনে করে একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন নিয়োগের যাবতীয় আপডেট পেতে।
4. তারপর যাবতীয় কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সেল্ফ অ্যাটেস্টেড করে এই আবেদনপত্রের সঙ্গে যুক্ত করুন।
5. সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে তা একেবারে ইন্টারভিউয়ের দিন ইন্টারভিউ কেন্দ্রে নিয়ে এসে ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট তথা আবেদন করুন।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন,
1. বয়সের প্রমাণপত্র হিসাবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড
2. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
3. সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
5. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
6. বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিপ্লোমা কিংবা ডিগ্রি করে থাকতে হবে। সেক্ষেত্রে Electrical Engineering/ Electrical & Electronics/ Electronics & Communication/ Electronics & Instrumentation এগুলির মধ্যে যেকোনো একটি ক্ষেত্র থাকতে পারে।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ক্ষেত্রে তেমন কোনো বাঁধা সীমা নেই। সেক্ষেত্রে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে যেকেউ এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: আগেই বলা হয়েছে যে, কর্মী নিয়োগের ক্ষেত্রে কোনো রকম পরীক্ষা নেওয়া হচ্ছে না। প্রার্থীরা ইন্টারভিউয়ের জন্য রিপোর্ট করার সঙ্গে সঙ্গে তাদের ডেকে নেওয়া হবে ইন্টারভিউয়ের জন্য।
সেখানে তাদের সাধারণ বিভিন্ন প্রশ্ন করণের মধ্য দিয়ে এবং পার্সোনালিটি দেখে সার্বিকভাবে যাচাই করে নেওয়া হবে। সব শেষে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে সরাসরি নিয়োগ করে দেওয়া হবে।
ইন্টারভিউয়ের তারিখ ও সময়: আগামী 04 এবং 05 ফেব্রুয়ারি, 2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হবে সকাল 10 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত। সকাল 10 টার আগেই ইন্টারভিউ কেন্দ্রে গিয়ে উপস্থিত হতে হবে আপনাদের।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment