1558 শূন্যপদে মাধ্যমিক পাশে এসএসসির তরফে গ্রুপ-সি, মাল্টি টাস্কিং স্টাফ নিয়োগ | MTS Group-C Staff Recruitment 2023

ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে আপনি কি ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন? তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার এসএসসির তরফে এক দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। সেক্ষেত্রে শুধুমাত্র মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে আপনারা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। মূলত গ্রুপ সি লেভেলের পদে এবং অসংখ্য শূন্যপদে নেওয়া হবে কর্মী। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

MTS Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: এসএসসি তথা স্টাফ সিলেকশন কমিশন এর তরফে এই কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি জারি হয়েছে।
পদের নাম: মূলত দু ধরনের গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। নিচে পদ গুলির নাম উল্লেখ করা হয়েছে।
মাল্টি টাস্কিং স্টাফ (MTS)
হাবিলদার
মোট শূন্যপদ: সব মিলিয়ে 1558 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে এখানে। মাল্টি টাস্কিং স্টাফ (MTS) পদে 1198 জন কর্মী এবং হাবিলদার পদে 360 জন কর্মী নিয়োগ করা হবে এখানে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকলেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন আপনারা।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 27 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
রিজার্ভ ক্যাটাগরি প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হয়েছে। যেমন, SC/ST প্রার্থীদের বয়সে 5 বছরের ছাড় এবং OBC প্রার্থীদের বয়সে 3 বছরের ছাড় দেওয়া হয়েছে।
কীভাবে আবেদন করবেন: নিচে নিয়োগে আবেদনের জন্য ডাইরেক্ট লিঙ্ক দেওয়া হয়েছে। সেখানে ক্লিক করুন।
1. সবার প্রথমে নিজের যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন করে নিতে হবে।
2. অনলাইন রেজিস্ট্রেশন এর ক্ষেত্রে আধার বা অন্য কোনো আইডি নম্বর, নিজের নাম, বাবার নাম, মায়ের নাম, জন্মতারিখ, বয়স, জেন্ডার, মোবাইল নম্বর এবং ইমেল আইডি ইত্যাদি দিয়ে দেবেন।
4. এরপর প্রাপ্ত ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন। তারপর আরো যাবতীয় তথ্য যেমন, শিক্ষাগত যোগ্যতা, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি দিতে হবে।
5. রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার সহ আরো কিছু ডকুমেন্ট এক এক করে আপলোড করে দিতে হবে।
6. সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন এবং আবেদন শেষে আবেদনের কাগজটি প্রিন্ট আউট করে সঙ্গে রাখবেন।
আবেদনের সময়সীমা: আগামী 21/07/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এবং অনলাইন আবেদন এর লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: REGISTRATION/ LOGIN


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।

OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment