1531 শূন্যপদে Indian Navy তে Group-C কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে যেকেউ আবেদনযোগ্য

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য এক দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি জারি হলো। আপনি যদি সরকারি চাকরির খোঁজ করেন এবং ন্যূনতম মাধ্যমিক পাস করে থাকেন, তবে নিয়োগের বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন। মূলত ইন্ডিয়ান নেভি (Indian Navy) এর পক্ষ থেকে অসংখ্য গ্রূপ-সি (Group-C) পদে কর্মী নিয়োগ করা হবে। পুরুষ কিংবা মহিলা যেকেউ দেশ তথা রাজ্যের যেকোনো প্রান্ত থেকে এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। নিচে আবেদন সম্পর্কে বিস্তারিত দেওয়া হলো, দেখে নিতে পারেন।



indian navy tradesman recruitment 2022


নিয়োগকারী সংস্থা: Indian Navy এর পক্ষ থেকে মূলত এই নিয়োগ করা হবে।


পদের নাম: প্রাধানত গ্রূপ-সি (Group-C) পদে কর্মী নিয়োগ করা হবে। পদের নাম হলো- 
  • Indian Navy Tradesman
শূন্যপদ: অসংখ্য শূন্যপদে এই গ্রূপ-সি পদে নিয়োগ করা হবে। Indian Navy এর পক্ষ থেকে সর্বমোট 1531 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে।


শিক্ষাগত যোগ্যতা: Indian Navy এর Group-C পদে চাকরির জন্য আবেদন করতে আপনাকে ন্যূনতম মাধ্যমিক পাস করে থাকতে হবে। সঙ্গে NCVT/Apprentice এ সার্টিফিকেট থাকতে হবে।


বয়সসীমা: Indian Navy এর Group-C পদে চাকরির জন্য আবেদনকারীর বয়স হতে হবে 18-25 বছরের মধ্যে। রিজার্ভ ক্যাটেগরীদের বয়সের ক্ষেত্রে বিশেষ ছাড় দেওয়া হবে।


আবেদন প্রক্রিয়া: আবেদন করতে সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে। আবেদনকারীকে অফিশিয়াল ওয়েবসাইট এ গিয়ে নিজের যাবতীয় নানান তথ্যাদি দিয়ে এবং বেশ কিছু ডকুমেন্ট আপলোড করে আবেদন করে নিতে হবে।


আবেদনের সময়সীমা: অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন বিজ্ঞপ্তি প্রকাশ পাওয়ার 28 দিনের মধ্যে। বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে 19/02/2022 তারিখে।



Official Notification: Click Here


Official website: Click Here



আমাদের টেলিগ্রাম চ্যানেল: যুক্ত হন 

আমাদের ফেইসবুক পেজ: যুক্ত হন 

Leave a comment