1260 শূন্যপদে নানান স্বাস্থ্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, যেকোনো জেলা থেকে আবেদন | Govt Job 2023

একই সঙ্গে বিশেষ কয়েক ধরনের স্বাস্থ্যকর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হলো। সেক্ষেত্রে আপনারা যারা চাকরি প্রার্থী এবং দীর্ঘদিন ধরে চাকরির জন্য পড়াশুনা করে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে অসংখ্য শূন্যপদে নেওয়া হচ্ছে কর্মী। আরো বিস্তারিত খুঁটিনাটি জানতে আমাদের সঙ্গে থাকুন।

Govt Job 2023
কীভাবে আবেদন করবেন: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে সবার প্রথমে অফিসিয়াল অনলাইন আবেদন এর লিংকে ক্লিক করে অনলাইন রেজিষ্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করুন।
নিজের যাবতীয় বিভিন্ন তথ্য দেবেন। সঙ্গে অবশ্যই একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি রাখবেন নিজের।
গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সঙ্গে পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি আপলোড করতে বললে এক এক করে আপলোড করতে হবে। সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করুন।
নিয়োগকারী সংস্থা ও পদের নাম: কেন্দ্র সরকারের তরফ থেকে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে বেশ কয়েক ধরনের স্বাস্থ্য কর্মী পদে নিয়োগ করা হবে যেগুলি নিচে উল্লেখ করা হয়েছে। পাশে শূন্যপদ উল্লেখ করা হয়েছে।
Medical Officers Grade – 584

Assistant Division Medical Officer ADMO- 300

General Duty Medical Officer GDMO Grade II – 01

General Duty Medical Officer GDMO – 376
মোট শূন্যপদ: ওপরে পদ গুলির পাশে শূন্যপদ উল্লেখ করা হয়েছে। সেক্ষেত্রে সব মিলিয়ে 1261 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে।
প্রার্থীর বয়সসীমা ও যোগ্যতা: বয়সের ক্ষেত্রে তেমন কোনো বাঁধা সীমা নেই। 32 বছর বয়সের মধ্যে যেকোনো প্রার্থী নিয়োগের জন্য আবেদন জানাতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট পদে বিশেষ যোগ্যতা ও অভিজ্ঞতা থাকা দরকার।
মাসিক বেতন: মাসিক বেতন সুউচ্চ। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন 56,100/- টাকার মতো।
আবেদনের সময়সীমা: আগামী 09/05/2023 তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে যাবতীয় লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE 


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment