স্টেট ব্যাংকে অ্যাকাউন্ট থাকলেই কেল্লাফতে! সবাই পাচ্ছেন 20,000 টাকা | SBI Service 2022

আপনার কি ভারতীয় স্টেট ব্যাংক (SBI) এ একাউন্ট রয়েছে? তবে বাজিমাত! এবার ঘরে বসেই স্টেট ব্যাংক দিচ্ছে 20,000/- টাকা। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভারতীয় স্টেট ব্যাংক এর এই বিরাট সুবিধা উপভোগ করে নিতে পারেন আপনিও। স্টেট ব্যাংক আগাগোড়াই নানান সুযোগ সুবিধা নিয়ে আসে তাদের কাস্টমারদের জন্য। তারই মধ্যে অন্যতম এটি। 

SBI DSB Service 2022
করোনা তথা লকডাউন এর সময় থেকেই থমকে গিয়েছিল নানান কাজ ও পরিষেবা। সারা বিশ্বের পাশাপাশি সারা দেশ তথা রাজ্যে নানান কাজের ওপর এর প্রভাব ছিল অনেকটাই। এমনকি ব্যাংকিং পরিষেবার ওপরও এর প্রভাব কম ছিলো না। লকডাউন এর জেরে বাইরে বেরোনো প্রায় একপ্রকার অসম্ভব হয়ে দাঁড়ায় যার ফলে নানান ধরনের পন্থা অবলম্বন করতে হয় ব্যাংক গুলিতে। পিছিয়ে ছিল না দেশের সব থেকে বড় স্বনামধন্য ব্যাংক তথা স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।
এই সময় থেকে ভারতীয় স্টেট ব্যাংক নানান ধরনের পরিষেবা দিতে শুরু করলো তাদের কাস্টমারদের তথা গ্রাহকদের সুবিধার জন্য। এর মধ্যে বিশেষ ভাবে অন্যতম হলো ডোরস্টেপ ব্যাঙ্কিং পরিষেবা / SBI Doorstep Banking (DSB) Services)। এর মাধ্যমে স্টেট ব্যাংক এর গ্রাহকরা নানান ধরনের সুবিধা পেতে পারেন। 
এর সব থেকে বড় সুবিধা তথা বিশেষত্ব হচ্ছে, এর মাধ্যমে গ্রাহকরা ঘরে বসেই পেয়ে যেতে পারেন 20 হাজার টাকা পর্যন্ত। অবশ্য এর জন্য আপনার একাউন্টে থাকতে হবে পর্যাপ্ত ব্যালেন্স। 
এই সুবিধা পাওয়ার শর্ত: স্টেট ব্যাংক এর এই সুবিধা পেতে পারেন আপনিও। সেক্ষেত্রে বেশ কয়েকটি শর্ত তথা যোগ্যতা থাকা দরকার।
1. সবার প্রথমে SBI তথা স্টেট ব্যাংকে আপনার একটি পার্সোনাল তথা ইন্ডিভিজুয়াল অ্যাকাউন্ট থাকতে হবে।
2. ব্যাংক অ্যাকাউন্ট এর KYC করা থাকতে হবে।
3. আপনার ব্যাংক অ্যাকাউন্ট এর সঙ্গে আপনার মোবাইল নাম্বার লিঙ্ক করা থাকতে হবে।
4. আপনার যে SBI তথা স্টেট ব্যাংকে একাউন্ট রয়েছে অর্থাৎ আপনার হোম ব্র্যাঞ্চ থেকে আপনার বাড়ি 5 কিমি এর মধ্যে থাকতে হবে।
কীভাবে পাবেন সুবিধা: সবার প্রথমে আপনাকে একটি নম্বর এ কল করতে হবে। নম্বরটি হলো – 1800111103 ই নম্বর এ কল করে একটি অ্যাপোয়েন্টমেন্ট নিতে হবে। সকল 9 টা থেকে বিকাল 4 টা এর মধ্যে কল করতে পারবেন। 
এরপর স্টেট ব্যাংক এর তরফ থেকে কর্মচারী পাঠিয়ে দেওয়া হবে আপনার বাড়িতে। সেখানে আপনি পেতে পারেন সুবিধা। কিংবা আপনি যদি SBI YONO App ব্যবহার করে থাকেন তবে সেখান থেকে সরাসরি অ্যাপোয়েন্টমেন্ট নিতে পারেন কোনো রকম কল করা ছাড়াই।
এছাড়াও আরো নানান সুবিধা পেতে পারেন এর থেকে। এর জন্য নিচে একটি অফিসিয়াল লিঙ্ক দেওয়া হলো SBI এর, এখানে ভিজিট করে বিস্তারিত জেনে নিন।
SBI OFFICIAL LINK: CLICK HERE


ভবিষ্যতে এরকম আরো নানান খবরাখবর কিংবা চাকরি অথবা নিয়োগের যাবতীয় আপডেট পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
OUR TELEGRAM CHANNEL: JOIN HERE


MORE NEWS: CLICK HERE 

Leave a comment