সরকারি ব্যাংকে 696 শূন্যপদে কর্মী নিয়োগ | Govt Bank Job 2022

আপনি যদি সরকারি চাকরির খোঁজে থেকে থাকেন এবং ব্যাংকের চাকরি করতে ইচ্ছুক হন তবে নিয়োগের খবরটি দেখতে পারেন। দেশের এক প্রভাবশালী ব্যাংক এর মাধ্যমে নেওয়া হবে অসংখ্য শূন্যপদে কর্মী। রাজ্যের যেকোনো জেলা থেকে যেকোনো প্রার্থী পুরুষ কিংবা মহিলা এখানে আবেদন করতে পারবেন। অতি উচ্চ বেতন সম্পন্ন চাকরিতে আবেদন করতে চাইলে আমাদের সঙ্গে থাকুন।

Govt Bank Job 2022

পদের নাম:
অনেকগুলি পদে এখানে কর্মী নিয়োগ হচ্ছে। যেমন
1. Risk Manager
2. Statistician
3. Economist
4. Credit Analyst
5. Credit Officers
6. IT Offers- Data Centre
7. Senior Manager IT
এবং আরও বেশ কয়েকটি পদ রয়েছে।

শূন্যপদের সংখ্যা:
সব পদ মিলিয়ে সর্বমোট 696 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে
শিক্ষাগত যোগ্যতা:
এখানে আবেদন করতে গেলে আপনাকে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক তথা Graduation পাশ হতে হবে। কিংবা বেশ কয়েকটি পদের ক্ষেত্রে স্নাতকোত্তর যোগ্যতা লাগবে।
বয়সসীমা:
আপনার ন্যুনতম বয়স হতে হবে 20 বছর এবং সর্বোচ্চ 37 বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। রিজার্ভ ক্যাটাগরী প্রার্থীদের বয়সে বিশেষ ছাড় দেওয়া হতে পারে।
মাসিক বেতন:
মাসে উচ্চ অঙ্কের টাকা বেতন হিসাবে দেওয়া হবে কর্মীদের। ব্যাংক এ নিয়োগ (Govt Bank Recruitment 2022) হওয়ার সঙ্গে সঙ্গে সর্বনিম্ন বেতন 36000/- টাকা এবং সর্বোচ্চ বেতন 76010/- টাকা।
নিয়োগ প্রক্রিয়া:
ব্যাংকের অন্যান্য নিয়োগের মতো এই নিয়োগের ক্ষেত্রেও নিয়োগ করা হবে কয়েকটি পর্যায়ে। প্রার্থীরা আবেদন করার পর তাদের ডাকা হবে লিখিত পরীক্ষার জন্য। সেখানে পাশ করলে ইন্টারভিউয়ের জন্য ডাক পাবেন। তারপর সেখান থেকে যাচাইয়ের পর প্রার্থীদের ডকুমেন্ট ভেরিফিকেশন এর জন্য ডেকে নেওয়া হবে। মূলত সার্বিক মূল্যায়ন করে একটি মেরিট এর তৈরি করে নিয়োগ করা হবে।
আবেদন প্রক্রিয়া:
আবেদন করতে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট এ গিয়ে আবেদনের লিংকে ক্লিক করে প্রথমে মোবাইল নম্বর, নাম ইত্যাদি দিয়ে প্রাথমিক ভাবে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর আবার লগইন করে নিজের যাবতীয় সকল তথ্য দিয়ে অনলাইন ফর্মটি পূরণ করে কিছু ডকুমেন্ট আপলোড করে দেবেন। সর্বশেষ পর্যায়ে আবেদন ফি কাটিয়ে সাবমিট করতে হবে।

প্রয়োজনীয় ডকুমেন্ট:
যেসব ডকুমেন্ট সঙ্গে রাখবেন
1. মাধ্যমিকের অ্যাডমিট কার্ড
2. সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
3. স্নাতক পাশের সার্টিফিকেট
4. স্নাতকোত্তর পাশের সার্টিফিকেট
5. কাস্ট সার্টিফিকেট
6. রঙিন পাসপোর্ট অফিসে
আরও বেশ কিছু ডকুমেন্ট এর তথ্য এবং এগুলি আপলোড করতে হবে।
আবেদনের সময়সীমা:
আগামী 26/04/2022 তারিখ থেকে 10/05/2022 তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

MORE GOVT JOB: CLICK HERE

Leave a comment