শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় প্রচুর ব্যাংক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 20,000/- টাকা | 10 Pass Bank Job 2023

চাকরি প্রার্থীদের জন্য বিরাট নিয়োগের সুখবর। এবার ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ব্যাংকে চাকরি তথা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। সেক্ষেত্রে আপনি যদি ন্যুনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকেন এবং ব্যাংকে চাকরি করতে চান তবে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। মূলত সেন্ট্রাল ব্যাংকের তরফে একই সঙ্গে বিভিন্ন ধরনের পদে নেওয়া হচ্ছে কর্মী। নিচে বিস্তারিত বিবরণ উল্লেখ করা হয়েছে।

10 Pass Bank Job
পদের নাম: এখানে একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে নেওয়া হবে কর্মী। যেইসব পদে মূলত কর্মী নিয়োগ করা হবে সেগুলি নিচে দেওয়া হলো।
সাব স্টাফ/ ওয়াচম্যান
অফিস অ্যাটেন্ডার
বিজনেস করেসপন্ডেন্ট সুপারভাইজার
অফিস অ্যাসিস্ট্যান্ট
কাউন্সিলর এফএলসিসি
ফ্যাকাল্টি
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদনের জন্য প্রার্থীর ন্যুনতম শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ। সেক্ষেত্রে, সাব স্টাফ/ ওয়াচম্যান ও অফিস অ্যাটেন্ডার পদে আবেদন জানাতে গেলে আপনাকে মাধ্যমিক পাশ করে থাকতে হবে।
অন্যান্য বাকি পদ গুলিতে আবেদন জানাতে গেলে আপনাকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা ডিগ্রি পাস করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: সাব স্টাফ/ ওয়াচম্যান ও অফিস অ্যাটেন্ডার পদের ক্ষেত্রে প্রার্থীর বয়সসীমা 21-35 বছর, বিজনেস করেসপন্ডেন্ট সুপারভাইজার পদের ক্ষেত্রে বয়সসীমা 21-65 বছর।
অফিস অ্যাসিস্ট্যান্ট পদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 35 বছর। অন্যদিকে, কাউন্সিলর এফএলসিসি ও ফ্যাকাল্টি পদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 65 বছর রাখা হয়েছে।
মাসিক বেতন: সাব স্টাফ/ ওয়াচম্যান ও অফিস অ্যাটেন্ডার পদের ক্ষেত্রে মাসিক বেতন 8,000/- টাকা, বিজনেস করেসপন্ডেন্ট সুপারভাইজার পদের ক্ষেত্রে মাসিক বেতন 10,000/- টাকা থেকে 15,000/- টাকা। 
অফিস অ্যাসিস্ট্যান্ট পদের ক্ষেত্রে মাসিক বেতন 12,000/- টাকা। কাউন্সিলর এফএলসিসি পদের ক্ষেত্রে মাসিক বেতন 15,000/- টাকা। এবং ফ্যাকাল্টি পদের ক্ষেত্রে মাসিক বেতন 20,000/- টাকা।
কীভাবে আবেদন করবেন: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সবার প্রথমে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে বের করে নিন।
নিজের যাবতীয় তথ্য যেমন,নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দিয়ে ফর্মটি পূরণ করতে হবে।
অবশ্যই নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দেবেন এখানে। যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট ভালো করে জেরক্স এবং সই করে এর সঙ্গে যুক্ত করুন।
রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে ফর্মের মধ্যে একটি সিগনেচার করে দেবেন। সবার শেষে এগুলি সব খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 15 জুন, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে যাবতীয় লিঙ্ক দেওয়া হয়েছে, বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে।
TELEGRAM CHANNEL: JOIN HERE


MORE JOB NEWS: CLICK HERE

Leave a comment