শিশু সুরক্ষা দপ্তর/ সমাজ কল্যাণ বিভাগে ক্লার্ক ও গ্রুপ সি কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক | Child Protection Unit Recruitment

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। পশ্চিমবঙ্গে সমাজ কল্যাণ বিভাগে তথা শিশু সুরক্ষা দপ্তরের তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো চাকরি খোঁজে থেকে থাকলে এটি হতে পারে আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। সেক্ষেত্রে একই সঙ্গে ক্লার্ক সহ অন্যান্য গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। ন্যুনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় এমন দুর্দান্ত একটি নিয়োগের সুবর্ণ সুযোগ হাতছাড়া না করতে শীঘ্রই করে ফেলুন আবেদন, বিস্তারিত বিবরণ নিম্নরূপ।

Child Protection Unit Recruitment
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে রাজ্যের জেলা লেভেলে জেলা ডিএম তথা ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের তরফ থেকে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি।
সেক্ষেত্রে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসের তরফে জেলা শিশু সুরক্ষা দপ্তর তথা ইউনিট (District Child Protection Unit) তথা সমাজ কল্যাণ বিভাগ (Social Welfare Section) এ নেওয়া হবে কর্মী।
পদের নাম – বেঞ্চ ক্লার্ক
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে।
পদ – এলডিসি কাম টাইপিস্ট
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে।
পদের নাম – কাউন্সিলর
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক পাশ। সেক্ষেত্রে সাইকোলজি শাখায় স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকলে আবেদন জানাতে পারেন।
প্রার্থীর বয়সসীমা: উপরের তিন ধরনের পদে আবেদনের ক্ষেত্রেই আপনাদের ন্যুনতম বয়স হতে হবে 21 বছর। সর্বোচ্চ 40 বছরের প্রার্থীরা চাকরিতে আবেদনের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: তিন ধরনের পদের ক্ষেত্রেই মাসিক বেতন সমান। নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন 13,500/- টাকা থেকে শুরু হচ্ছে।
অন্যান্য যোগ্যতা: শিক্ষাগত যোগ্যতা থাকার পাশাপাশি উপরের তিন ধরনের পদে আবেদনের জন্য আপনার কম্পিউটারের কাজের জ্ঞান থাকতে হবে।
আবেদন পদ্ধতি: নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অনলাইন আবেদনের লিংকে ক্লিক করবেন। নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন ও ফর্ম ফিলাপ এর মধ্য দিয়ে আবেদনের কাজ সম্পন্ন করুন।
আবেদনের সময়সীমা: আগামী 23/06/2023 তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে যাবতীয় লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE
APPLY ONLINE: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE



ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment