রেলমন্ত্রকের তরফে সুবিশাল নিয়োগের বিজ্ঞপ্তি জারি, বেতন 37,400/- টাকা | Ministry of Railway Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য এক বড়ো নিয়োগের সুখবর। এবার রেলমন্ত্রক তথা মিনিস্ট্রি অফ রেলওয়ে এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে একই সঙ্গে বেশ কিছু শূন্যপদে নেওয়া হবে কর্মী। আপনারা চাইলেই খুব সহজেই এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। কর্মীদের মাসে সুউচ্চ হারে বেতন প্রদান করা হবে এখানে। আপনি একজন চাকরি প্রার্থী হয়ে চাকরির খোঁজ থেকে থাকলে আর দেরি না করে শীঘ্রই দেখে নিন বিস্তারিত খুঁটিনাটি।

Ministry of Railway Recruitment 2023
নিয়োগকারী সংস্থা ও পদ: রেলমন্ত্রক তথা Ministry of Railway এর তরফে নেওয়া হবে কর্মী। এখানে বিভিন্ন ক্ষেত্রে ডেপুটি কমিশনার পদে নেওয়া হবে কর্মী।

প্রার্থীর বয়সসীমা: এখানে আবেদন এর ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 56 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 37,400/- টাকা। বেতন সর্বোচ্চ 67,000/- টাকা অব্দি হতে পারে।
আবেদন পদ্ধতি: নিজের যাবতীয় তথ্য দিয়ে একটি আবেদনপত্র তথা বায়ো ডেটা ফরম্যাট বানিয়ে ফেলুন।
এখানে নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি বিভিন্ন ধরনের তথ্য দেবেন।
অবশ্যই একটু বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি দিতে হবে এখানে।
রঙিন পাসপোর্ট সাইজের যুক্ত করুন ফর্মে এবং একটি সিগনেচার করে দিতে হবে ফর্মের মধ্যে।
সবার শেষে এগুলি সব ফটো তথা স্ক্যান করে নির্দিষ্ট ইমেল ঠিকানা তে পাঠাতে হবে নির্দিষ্ট তারিখের মধ্যে।
শিক্ষাগত যোগ্যতা: পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা বিভিন্ন। সেক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতার বিস্তারিত বিবরণ জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
আবেদনের সময়সীমা: অফিসিয়াল নোটিফিকেশন প্রকাশ পাওয়ার 30 দিনের মধ্যে আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে সেটি ডাউনলোড করে নিয়োগ তথা আবেদন সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment