রাজ্য স্বাস্থ্য দপ্তরে ইন্টারভিউয়ের মাধ্যমে গ্রুপ সি নিয়োগ, বেতন 30000 টাকা | WB Health Group C Recruitment 2022

পশ্চিমবঙ্গের রাজ্য স্বাস্থ্য বিভাগে (WB Health Department) কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেলো। আপনি যদি সরকারি চাকরির খোঁজে থেকে থাকেন এবং পশ্চিমবঙ্গের একজন স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন তবে এখানে চাকরির নিয়োগে আবেদন করতে পারবেন। রাজ্যের যেকোনো জেলা প্রান্ত থেকে পুরুষ কিংবা মহিলা যেকেউ এখানে চাকরির জন্য আবেদন যোগ্য। কোনো রকম অনলাইনের আবেদন ফি ছাড়াই সরাসরি ইমেল এর মাধ্যমে এখানে আবেদন করা যাবে। সব থেকে বড় কথা হলো এখানে নিয়োগের ক্ষেত্রে কোনো প্রকার লিখিত পরীক্ষা নেওয়া হবে না। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করে কর্মী নিয়োগ করা হবে।

WB Health Recruitment 2022

আবেদন প্রক্রিয়া:
স্বাস্থ্য বিভাগের এই নিয়োগ (WB Health Recruitment 2022) এ আবেদন করতে পারবেন খুব সহজেই। আবেদনের ক্ষেত্রে সবার প্রথমে আপনাকে একটি CV অর্থাৎ Bio and বানিয়ে নিতে হবে। এখানে আপনার সব রকম তথ্য দেওয়া থাকবে। আপনার নাম, বাবার নাম, শিক্ষাগত যোগ্যতার, বয়স ও ঠিকানা ইত্যাদি। তারপর এই CV ইমেলের মাধ্যমে নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে।
নিয়োগ প্রক্রিয়া:
কোনো রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না কর্মী নিয়োগের ক্ষেত্রে। অর্থাৎ প্রার্থীদের আবেদনপত্র তথা CV জমা পড়ার পর তাদের শর্ট লিস্টিং করে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। সেখানে প্রার্থীদের কয়েকটি প্রশ্ন করার মধ্য দিয়ে প্রার্থীদের সার্বিক ভাবে যাচাই করে নেওয়া হবে। সবার শেষে তাদের নিয়ে একটি মেরিট লিস্ট তৈরি করা হবে। এবং এই লিস্ট থেকেই তাদের সরাসরি নিয়োগ করা হবে।

পদের নাম:
স্বাস্থ্য বিভাগের এই নিয়োগে মূলত গ্রুপ সি পদে কর্মী নেওয়া হচ্ছে। প্রধানত দু প্রকার পদে কর্মী নেওয়া হবে। যথা, জুনিয়র রিসার্চ ফেলো (Junior Research fellow- JRF) এবং প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট (Project Assistant)
প্রার্থীর বয়সসীমা:
আপনার বয়স ন্যুনতম 18 বছরের উপরে হলেই আপনি পশ্চিমবঙ্গের স্বাস্থ্য বিভাগের এই চাকরির নিয়োগে আবেদন করতে পারবেন।
বেতনক্রম:
প্রার্থীদের কর্মী পদে নিয়োগ হওয়ার পর মাসে খুব ভালো বেটিন দেওয়া হবে। জুনিয়র রিসার্চ ফেলো পদের কর্মীদের মাসে বেতন 25000-30000 এর মধ্যে দেওয়া হবে এবং প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট কর্মীদের মাসিক বেতন 6200 এবং তাদের সরকারি নানান সুযোগ সুবিধা প্রদান করা হবে।
আবেদন পাঠানোর ইমেল:
নিম্নলিখিত ইমেল (E-mail) গুলিতে আপনারা আপনাদের CV পাঠানোর মাধ্যমে আবেদন করে নিতে পারবেন।
pkm.hem@gmail.com 
prakas70@gmail.com 

আবেদনের সময়সীমা:
আগামী 29/04/2022 তারিখের মধ্যে আপনারা ইমেলের মাধ্যমে আবেদন করতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা:
উপরোক্ত পদ গুলিতে আবেদনের জন্য আপনাকে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক পাশ করে থাকতে হবে। আরও বিস্তারিত জেনে নিতে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিতে পারেন, নিচে তার নিয়োগের বিজ্ঞপ্তির লিঙ্ক প্রদান করা হবে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE
চাকরি ও নিয়োগের নতুন নতুন আপডেট পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে আজই যুক্ত হন।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment