রাজ্যে শ্রম ও রোজগার দপ্তরে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ, বেতন 50,000 টাকা | Labour Dept Recruitment 2023

রাজ্য জুড়ে চাকরি প্রার্থীদের জন্য ফের এক নতুন নিয়োগের সুখবর। এবার রাজ্যে শ্রম ও রোজগার দপ্তরে জারি হলো নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে যেসকল চাকরি প্রার্থী দীর্ঘদিন ধরে অনেক পড়াশোনা করে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। মাসিক সুউচ্চ বেতন এর এই চাকরিতে আপনিও চাইলে আবেদন জানাতে পারবেন। বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

Labour Department Recruitment
নিয়োগকারী সংস্থা: কর্মচারী রাজ্য বীমা নিগম এর তত্ত্বাবধানে কেন্দ্র সরকারের শ্রম ও রোজগার মন্ত্রকের তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। 
পদের নাম – জুনিয়র রেসিডেন্ট
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 30 বছর। অর্থাৎ, এর নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: মাসিক বেতন সুউচ্চ। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 56,100/- টাকা থেকে শুরু হচ্ছে।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: কোনো লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে না। প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে যাচাই ও বাছাই করে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদন পদ্ধতি: নিচে দেওয়া লিঙ্ক থেকে আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট ডাউনলোড করে বের করে নিন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে এটি পূরণ করুন। নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দেবেন।
রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে ফর্মের মধ্যে একটি সিগনেচার করে দিন। যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট এর সঙ্গে যুক্ত করুন।
সবার শেষে এগুলি সব নিয়ে ইন্টারভিউ কেন্দ্রে পৌঁছে যেতে হবে। এবং ইন্টারভিউয়ের জন্য আবেদন জানাতে হবে।
শিক্ষাগত যোগ্যতা: উক্ত পদে বিভিন্ন ডিপার্টমেন্টে নেওয়া হবে কর্মী। সেক্ষেত্রে সংশ্লিষ্ট পদে বিশেষ কর্ম অভিজ্ঞতা ও যোগ্যতা থাকা দরকার। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
ইন্টারভিউয়ের তারিখ: আগামী 29 ও 30 মে, 2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হচ্ছে। সেক্ষেত্রে নিচে অফিসিয়াল নোটিফিকেশন এর লিঙ্ক দেওয়া হয়েছে, সেটি ডাউনলোড করে বিস্তারিত জেনে নিন, সেখানেই নিয়োগের আবেদনপত্র দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORMAT: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment