রাজ্যে মিড-ডে-মিল প্রকল্পে ব্লক অনুযায়ী সরাসরি হিসাবরক্ষক নিয়োগ, বেতন 11,000/- টাকা | MDM Recruitment West Bengal

চাকরি প্রার্থীদের জন্য এক দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার পশ্চিমবঙ্গে মিড ডে মিল প্রকল্পের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে জেলা লেভেলে বিভিন্ন ব্লক অনুযায়ী কর্মী নেওয়া হবে। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে কোনো রকম পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিযুক্ত করা হবে। আসুন তবে আর দেরি না করে জেনে নিই এর বিস্তারিত খুঁটিনাটি।


MDM Recruitment West Bengal


নিয়োগকারী সংস্থা: জেলা লেভেলে ব্লক অনুযায়ী নিয়োগ করা হবে। সেক্ষেত্রে মিড ডে মিল প্রকল্পের তরফে জারি হয়েছে এই নিয়োগের বিজ্ঞপ্তি।

পদ – সহকারী হিসাবরক্ষক
শিক্ষাগত যোগ্যতা: সহকারী হিসাবরক্ষক তথা অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট পদে আবেদন জানাতে গেলে আপনার পদ সম্পর্কিত বিশেষ যোগ্যতা ও অভিজ্ঞতা থাকা দরকার। সঙ্গে রিটায়ার্ড সরকারি কর্মীদের নিয়োগে বিশেষ অগ্রাধিকার দেওয়া হয়েছে।
প্রার্থীর বয়সসীমা: বয়সে তেমন কোনো বাঁধা সীমা নেই। নিয়োগে আবেদনের ক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা 65 বছর।
মাসিক বেতন: মাসে সুউচ্চ হারে বেতন প্রদান করা হবে। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 11,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: কোনো লিখিত পরীক্ষা নেওয়া হচ্ছে না। আবেদন জমা পড়ার পর প্রার্থীরা ডাক পাবেন সরাসরি ইন্টারভিউয়ের জন্য। সেখানে তাদের ভালো করে যাচাই ও বাছাই করে সরাসরি কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে দেওয়া লিঙ্ক থেকে আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে বের করে নিন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে এই আবেদনপত্রটি ভালো করে পূরণ করতে হবে। সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি তথ্য দিন।
রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে একটি সিগনেচার করে দিন ফর্মের মধ্যে। সবার শেষে এগুলি পৌঁছে দিতে হবে নির্দিষ্ট ঠিকানায়।
আবেদনের সময়সীমা: আগামী 30/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে উপরের দেওয়া আবেদন পদ্ধতি অনুসরণ করুন।
ইন্টারভিউয়ের তারিখ ও সময়: আগামী 02/06/2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হচ্ছে। সেক্ষেত্রে সকাল 11 টা থেকে শুরু হবে ইন্টারভিউ। 
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে চান? তবে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে।
TELEGRAM CHANNEL: JOIN HERE 


MORE JOB NEWS: CLICK HERE

Leave a comment