রাজ্যে দ্বাদশ পাশে অসংখ্য নন টিচিং স্টাফ, ক্লার্ক, গ্রুপ সি কর্মী নিয়োগ, বেতন 29,000/- টাকা | Non Teaching Group-C Job 2023

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য বিরাট নিয়োগের সুখবর। এবার একই সঙ্গে বেশ কয়েক ধরনের নন টিচিং পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে আপনারা যারা ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে দীর্ঘদিন যাবৎ ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন এবং বেকার সমস্যায় জর্জরিত তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। এখানে মূলত নন টিচিং পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে একই সঙ্গে ক্লার্ক সহ অন্যান্য গ্রুপ সি লেভেলের পদে নেওয়া হচ্ছে কর্মী। সব থেকে বড় কথা হলো, এখানে আপনিও চাইলে ন্যুনতম দ্বাদশ তথা উচ্চমাধ্যমিক পাশে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

Non Teaching Job
পদের নাম – লোয়ার ডিভিশন ক্লার্ক
শিক্ষাগত যোগ্যতা: লোয়ার ডিভিশন ক্লার্ক তথা LDC পদে আবেদন জানাতে চাইলে আপনাকে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 30 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 19,900/- টাকা। এই বেতন সর্বোচ্চ 63,200/- টাকা অব্দি হতে পারে।
পদের নাম – ল্যাবরেটরি টেকনিশিয়ান
শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন জানাতে গেলে আপনাকে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক তথা গ্র্যাজুয়েশন পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা 32 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 29,200/- টাকা। বেতন সর্বোচ্চ 92,300/- টাকা অব্দি হতে পারে।
আবেদন পদ্ধতি: অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন সবার প্রথমে। 
নিজের যাবতীয় তথ্য দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন তথা ফর্ম ফিলাপ করে নিন। সেক্ষেত্রে নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, মোবাইল নম্বর, ইমেল আইডি ইত্যাদি দেবেন।
ফটো, সিগনেচার আপলোড করতে বললে এক এক করে আপলোড করে দিতে হবে। সবার শেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনের কাজ সম্পন্ন করুন।
আবেদনের সময়সীমা: আগামী 28/05/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে যাবতীয় লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLY ONLINE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment