রাজ্যে ডিস্ট্রিক্ট লিগ্যাল সার্ভিসে অষ্টম পাশে গ্রুপ ডি কর্মী নিয়োগ, বেতন 12,120/- টাকা | DLSA Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য এক দুর্দান্ত নিয়োগের সুখবর। আপনারা যারা ন্যুনতম এবং খুবই সামান্য শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। পশ্চিমবঙ্গে জেলা লেভেলে ডিস্ট্রিক্ট লিগ্যাল সার্ভিস এর তরফে নেওয়া হচ্ছে কর্মী। মূলত গ্রুপ ডি লেভেলের পদে নেওয়া হবে কর্মী। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে কোনো রকম পরীক্ষা না নিয়েই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

DLSA Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: রাজ্যে জেলা লেভেলে ডিস্ট্রিক্ট লিগ্যাল সার্ভিসেস অথরিটি (DLSA) অফিসের তরফে কর্মী নিয়োগ করা হবে। 
পদের নাম: গ্রুপ ডি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে এখানে। এর মধ্যে দিয়ে বিশেষ করে সুইপার পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম অষ্টম শ্রেণি পাশ করে থাকলেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন এখানে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনকারী প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর এখানে আবেদন করার জন্য। এবং সর্বোচ্চ 40 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: অফিসিয়াল নোটিফিকেশন অনুযায়ী দৈনিক 404/- টাকা করে প্রদান করা হবে। সেক্ষেত্রে মাসে 12,120/- টাকা হচ্ছে এই বেতন।
নিয়োগ প্রক্রিয়া: কোনো রকম পরীক্ষা নেওয়া হবে না। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের ভালো করে যাচাই ও বাছাই করে নেওয়া হবে। সব শেষে ডকুমেন্ট ভেরিফিকেশন করে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদন পদ্ধতি: আগের থেকে আবেদন করার দরকার নেই। সরাসরি ইন্টারভিউয়ের জন্য আবেদন করতে পারবেন। 
নিজের যাবতীয় তথ্য দিয়ে একটি আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট বানিয়ে ফেলুন। যাবতীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট সমেত এগুলি সব ইন্টারভিউ এর দিন ইন্টারভিউ কেন্দ্রে নিয়ে পৌঁছে যেতে হবে।
প্রয়োজনীয় ডকুমেন্ট: ইন্টারভিউ কেন্দ্রে অরিজিনাল ডকুমেন্ট এবং এসব ডকুমেন্ট এর জেরক্স কপি সেল্ফ অ্যাটেস্টেড করে নিয়ে যাবেন। যেমন,
1. বয়সের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের অ্যাডমিট কার্ড কিংবা বার্থ সার্টিফিকেট
2. স্থায়ী ঠিকানার প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড কিংবা আধার কার্ড
3. সকল শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট
4. কাস্ট সার্টিফিকেট যদি থাকে
5. কোনো ওয়ার্ক এক্সপিরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
ইন্টারভিউয়ের তারিখ ও সময়: আগামী 05/07/2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হচ্ছে। সকাল সাড়ে 10 টা থেকে শুরু হবে ইন্টারভিউ। 
OFFICIAL NOTIFICATION: CLICK HERE 


MORE JOB NEWS: CLICK HERE


আপনি কি ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট সবার আগে পেতে চান? তবে আজই যুক্ত হন আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment