রাজ্যে চাকরির মেলা (Job Fair), যেকোনো যোগ্যতায় ইন্টারভিউয়ের মাধ্যমে প্রচুর নিয়োগ | Kolkata Job Fair 2022 Apply Online

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য বিশেষ সুখবর। রাজ্যে বসতে চলেছে চাকির মেলা (Job Fair)। যেকোনো যোগ্যতায় রাজ্যের যেকোনো জেলা থেকে পুরুষ কিংবা মহিলা যে কেউ আবেদনের যোগ্য। আপনি যদি পড়াশোনা করার পর সরকারি চাকরির খোঁজ করছেন তবে এটি হতে চলেছে আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ। এই চাকরির মেলায় কোনো রকম লিখিত পরীক্ষা দিতে হবে না, সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। নিচে বিস্তারিত দেয়া হলো, কিভাবে এই মিলান উৎসব  মেলায় আপনি অংশগ্রন করে চাকরির জন্য সরাসরি আবেদন করতে পারবেন। 

job aspirants

 KOLKATA JOB FAIR 2022

Milan Utsav 2022 নিয়োগকারী সংস্থা

West Bengal Minorities’ Development and Finance Corporation তথা WBMDFC এর পক্ষ থেকে কলকাতা জব ফেয়ার 2022 তথা মিলন উৎসব 2022 এর আয়োজন করা হবে। 


JOB FAIR 2022 KOLKATA স্থান 

বিপুল সংখ্যক বেকার চাকরিপ্রার্থীদের চাকরির সুযোগ করে দেওয়া হবে এখন থেকে। তাই অনেক বোরো একটি স্থান বেছে নেওয়া হয়েছে এই মিলন উৎসবের জন্য। কলকাতা পার্ক সার্কাসে আয়োজন করা হবে এই জব ফেয়ারের।  


KOLKATA JOB FAIR 2022 পদের নাম 

বিভিন্ন পদের জন্য এখানে আবেদন করতে পারবেন। রাজ্যের মূলত বিভিন্ন গ্রু-সি, গ্রু-ডি এবং আরো নানান নিয়োগ পরীক্ষার জন্য এখানে আবেদন নেওয়া হবে।

KOLKATA JOB FAIR 2022 শিক্ষাগত যোগ্যতা

এই কলকাতা মিলন উৎসবের সবথেকে ভালো বিষয় হলো- এখানে চাকরির জন্য অংশগ্রহণ এবং আবেদন করতে পারবেন যে কোনো যোগ্যতার চাকরিপ্রার্থীরা। মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, ITI, ডিপ্লোমা, স্নাতক পাশ, স্নাতকোত্তর পাশ এবং যেকোনো উচ্চ যোগ্যতার যে কোনো চাকরিপ্রার্থী তথা নারী ও পুরুষ নির্বিশেষে সবাই আবেদনের যোগ্য। নতুন কিংবা অভিজ্ঞ যেকোনো প্রার্থীরাই এখানে আবেদন জমা যাতে পারবেন। 

KOLKATA JOB FAIR 2022 আবেদন পদ্ধতি এবং রেজিস্ট্রেশন 

Kolkata Milan Utsav 2022 এ আবেদন করতে হবে শুধুমাত্র অনলাইনের মাধ্যমে। আবেদনকারীকে WBMDFC এর অফিশিয়াল ওয়েবসাইট এ গিয়ে নিজের নাম ও যাবতীয় তথ্যাদি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তাই দেরি না করে এখনই আবেদন করে অংশগ্রহণ করুন বাংলার সবথেকে বোরো চাকরির মেলায়।



Kolkata Milan Utsav 2022 নিয়োগ পদ্ধতি 

Kolkata Milan Utsav 2022  তথা KOLKATA JOB FAIR 2022 এ কোনো রকম লিখিতি পরীক্ষা বা কোনো পরীক্ষা দিতে হবে না। সরাসরি Walk-In-Interview এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। এক্ষেত্রে আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা এবং তাদের কর্ম দক্ষতা এবং কর্মী অভিজ্ঞতার ওপর বিশেষ জোর দিয়ে তাদের নিয়োগ করা হবে।


Kolkata Mega job fair 2022 নিয়োগ ক্ষেত্র 

প্রার্থী বাছাই করার পর তাদের বিভিন্ন সরকারি-বেসরকারি ক্ষেত্রে চাকরি দেওয়া হবে। বিভিন্ন হাসপাতাল, ব্যাঙ্ক, স্কুল, কলেজ, ইন্সুরেন্স কোম্পানি এবং আরও নানান যাবতীয় ক্ষেত্রে তাদের যোগ্যতা অনুযায়ী তাদের চাকরির ব্যবস্থা করে দেওয়া হবে।


কলকাতা মিলন উৎসব ২০২২ এর দিনক্ষণ 

আগামী 22 জানুয়ারি 2022 এ কলকাতার পার্ক সার্কাসে এই KOLKATA JOB FAIR 2022 এর আয়োজন করা হবে। যেসকল চাকরি প্রার্থীরা এখানে অংশগ্রহণ করতে চান তারা এসে উপস্থিত হবে।



অনলাইনে রেজিস্ট্রেশনের সময়সীমা

 KOLKATA JOB FAIR 2022 এ অংশগ্রহণ করতে আপনাকে অনলাইনের মাধ্যমে নিজের সব রকম শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং যাবতীয় ডকুমেন্ট দিয়ে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে রেজিস্ট্রেশন তথা আবেদন করতে পারবেন আগামী 15 জানুয়ারি 2022 এর মধ্যে। 

 
Official Website: www.wbmdfc.org
এরকম আরো চাকরির খবর পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হন: Click Here to Join Telegram Channel 

Leave a comment