রাজ্যে গ্রুপ-সি মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ, মাসিক উচ্চ বেতনের সঙ্গে ঘর ভাড়া ফ্রি | MTS Recruitment 2022

সরকারি চাকরিপ্রার্থীদের জন্য এক দুর্দান্ত নিয়োগের সুখবর। আপনি যদি একজন সরকারি চাকরি প্রার্থী হয়ে থাকেন এবং রাজ্যের গ্রুপ সি নিয়োগ (Group-C Recruitment 2022) এ অংশগ্রন করতে চান তবে একদম সঠিক জায়গায় এসেছেন। গ্রুপ-সি নিয়োগের এই চাকরিতে রাজ্যের পুরুষ কিংবা মহিলা যেকেউ সরাসরি আবেদন করতে পারবেন। এখানে মূলত মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ করা হবে এবং এই চাকরির সব থেকে ভালো বিশেষত্ব হলো এখানে আপনাকে মাসিক উচ্চ বেতনের পাশাপাশি নানান সরকারি সুযোগ সুবিধা প্রদান করা হবে। তাই আর দেরি না করে এখনই জেনে বিস্তারিত।

MTS Recruitment 2022

পদের নাম: 
গ্রুপ সি নিয়োগ এর পক্ষ থেকে মূলত মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ (MTS Recruitment) করা হবে অসংখ্য কর্মী।
আবেদন প্রক্রিয়া:

এখানে খুব সহজেই আপনি গ্রুপ সি তথা মাল্টি টাস্কিং স্টাফ পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন। সবার প্রথমে আপনাকে আবেদনের অফিশিয়াল লিংকে চলে যেতে হবে এর জন্য আপনাকে লগইন করতে হবে অর্থাৎ প্রবেশ করতে হবে নিয়োগের অফিশিয়াল ওয়েবসাইটে। সেখানে গিয়ে আপনি সেই আবেদনের লিংক পাবেন সেখানে যাওয়ার পরে আপনাকে আপনার প্রাথমিক তথ্য যেমন নাম, ইমেইল আইডি, ফোন নাম্বার ইত্যাদি দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপরে আপনাকে পুনরায় লগইন হওয়ার পরে আপনার যাবতীয় গুরুত্বপূর্ন তথ্য দিয়ে অনলাইন ফরমটি পূরণ করতে হবে। এরপর আপনাকে আপনার প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্টগুলো আপলোড করতে হবে। সবার শেষে আবেদন ফি জমা করুন এবং সাবমিট বাটনে ক্লিক করে আপনার অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।
মাসিক বেতন:
এখানে মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী হিসেবে নিয়োগ (Multi Tasking Staff Recruitment 2022) পাওয়ার পর আপনাকে মাসে উচ্চ বেতন দেওয়া হবে। একজন কর্মী পিছু মাসে 18 হাজার টাকা বেতন দেয়া হবে সঙ্গে অন্যান্য নানান সরকারি সুযোগ-সুবিধা প্রদান করা হবে। যেমন এখানে কর্মীকে প্রতি মাসের ঘর বারা বিনামূল্যে দেওয়া হবে অর্থাৎ তাদের থাকার জন্য কোনরকম ঘর ভাড়ার চার্জ কাটা হবে না।
কর্মী নিয়োগ প্রক্রিয়া:
মাল্টিটাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে প্রধানত লিখিত পরীক্ষার মধ্য দিয়ে। এখানে কয়েকটি বিষয়ের ওপর সাধারণ এমসিকিউ কোশ্চেন পেপার তৈরি করা হবে। আপনি যখন আবেদন করবেন সবার আবেদন জমা হওয়ার পরে প্রার্থীদের সেই আবেদনপত্রের উপর ভিত্তি করে তাদের ডাকা হবে লিখিত পরীক্ষার জন্য এবং লিখিত পরীক্ষায় যারা যারা সফল হবেন অর্থাৎ সেই লিখিত পরীক্ষার একটি কাট অফ্ ধরা হবে এবং  সেটি অনুযায়ী একটি মেরিট লিস্ট অর্থাৎ নিয়োগের প্যানেল প্রস্তুত করা হবে। সেই প্যানেল থেকে কর্মীদের ডেকে নেওয়া হবে ডকুমেন্ট ভেরিফিকেশন এর জন্য। ডকুমেন্ট ভেরিফিকেশন এর পরেই কর্মীদের হাতে নিয়োগপত্র দিয়ে দেওয়া হব।
প্রার্থীর বয়সসীমা: 
এই Group C MTS পদে চাকরির জন্য আবেদন করতে গেলে প্রার্থীর বয়স 30 বছরের মধ্যে হতে হবে। অর্থাৎ এই বয়সের নিচে সবাই আবেদন যোগ্য। রিজার্ভ ক্যাটাগরি তথা SC/ST/OBC দের বয়সে বিশেষ ছাড় রয়েছে।
শিক্ষাগত যোগ্যতা:
গ্রুপ সি নিয়োগ (Group C Recruitment 2022) এর চাকরির জন্য আবেদন করতে আপনাকে যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে যেকোনো বিভাগের ওপর স্নাতক পাশ করে থাকতে হবে।
পরীক্ষার সিলেবাস:
চারটি প্রধান বিষয়ের ওপর লিখিত পরীক্ষা আয়োজিত হবে। এগুলি হল, 
1. General Knowledge
2. General Awareness
3. Mathematics
4. Reasoning and Computer
আবেদনের সময়সীমা:
আগামী 30/04/2022 তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।
আরও কোনো প্রশ্ন থাকলে এবং নিয়োগ তথা আবেদন সম্পর্কে কোনো তথ্য আরো জানার থাকলে নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন এর লিঙ্ক দেওয়া হচ্ছে।
সঙ্গে অফিসিয়াল ওয়েবসাইট এবং অনলাইন এ আবেদনের লিঙ্ক দেওয়া হলো।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE

OFFICIAL WEBSITE: CLICK HERE

APPLY ONLINE: CLICK HERE

MORE JOB NEWS: CLICK HERE
ভবিষ্যতে চাকরি ও নিয়োগের আরো নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হন।
TELEGRAM CHANNEL: JOIN HERE

Leave a comment