রাজ্যে কো-অপারেটিভ ব্যাংকে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ, বেতন 16,000/- টাকা | WB Cooperative Bank Recruitment

পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য রয়েছে এক দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার রাজ্যে কো অপারেটিভ ব্যাংকের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকলে একদম সঠিক জায়গায় এসেছেন আপনি। নিয়োগের উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এখানে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

WB Cooperative Bank Recruitment
নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গে কো অপারেটিভ ব্যাংক তথা কো অপারেটিভ সার্ভিস কমিশনের তরফে জারি হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি।
পদের নাম – অ্যাকাউন্ট্যান্ট
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতক পাশ। সঙ্গে কম্পিউটার কাজের জ্ঞান থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: বয়সের ঊর্ধ্বসীমা 40 বছর। অর্থাৎ, এই বয়সের নিচে যেকেউ আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।
মাসিক বেতন: মাসে মোটামুটি ভালো অঙ্কের টাকা বেতন দেওয়া হবে। সেক্ষেত্রে নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন 16,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: আবেদন জমা পড়ার পর প্রার্থীদের সরাসরি ডাকা হবে ইন্টারভিউয়ের জন্য। সেখানে তাদের ভালো করে যাচাই ও বাছাই করে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদন পদ্ধতি: নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফরম্যাট পূরণ করে ফেলুন। সেক্ষেত্রে নিজের নাম, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি ইত্যাদি তথ্য দেবেন।
রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন। সঙ্গে একটি সিগনেচার করে দিন ফর্মের মধ্যে। যাবতীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্ট সমেত এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 04/09/2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে উপরের দেওয়া আবেদন পদ্ধতি অনুসরণ করুন।
ইন্টারভিউয়ের তারিখ: আগামী 05/09/2023 তারিখে ইন্টারভিউ সংঘটিত হচ্ছে। সেক্ষেত্রে ইন্টারভিউয়ের সময় হলো সকাল সাড়ে 11 টা।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE


APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB UPDATES: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment