রাজ্যে ইন্টারভিউয়ের মাধ্যমে গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক | WB 10 Pass Group C Recruitment

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য এক নতুন নিয়োগের সুখবর। এবার রাজ্যে গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে চাকরির খোঁজে থেকে থাকলে একদম সঠিক জায়গায় এসেছেন আপনি। সবথেকে বড় কথা হলো, এখানে কোনো রকম পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মীদের নিয়োগ করা হচ্ছে।

Group-C Recruitment 2023
পদের নাম: রাজ্যের এই নিয়োগ (WB Job Recruitment 2023) এর মধ্য দিয়ে গ্রুপ সি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে বিশেষ করে ল্যাব অ্যাটেনডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: অফিসিয়াল নোটিফিকেশনে প্রার্থীর বয়সসীমা উল্লেখ করা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক হওয়ার পাশাপাশি উক্ত শিক্ষাগত যোগ্যতার অধিকারী হলেই আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: মাসে মোটামুটি ভালো অঙ্কের টাকা বেতন হিসাবে প্রদান করা হবে। সেক্ষেত্রে মাসিক সর্বনিম্ন বেতন 10,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
আবেদন পদ্ধতি: নিজের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র বানিয়ে ফেলুন। তারপর সেটি ফটো/ স্ক্যান করে পিডিএফ বানিয়ে ইমেল ঠিকানায় পৌঁছে দিতে হবে।
কর্মী নিয়োগ প্রক্রিয়া: আবেদন জমা পড়ার পর প্রার্থীদের শর্ট লিস্টিং এর মাধ্যমে বাছাই করে নেওয়া হবে। তারপর তাদের ডেকে নেওয়া হবে ইন্টারভিউয়ের জন্য। সবশেষে যোগ্য প্রার্থী বেছে কর্মী পদে নিযুক্ত করা হবে।
আবেদনের সময়সীমা: আগামী 03 সেপ্টেম্বর, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে অফিসিয়াল নোটিফিকেশনের লিংক দেওয়া হয়েছে, বিস্তারিত জেনে নিন।
OFFICIAL NOTIFICATION: CLICK HERE
MORE JOB NEWS: CLICK HERE


OUR TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment