রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ে দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি, বেতন 16,000/- টাকা | RBU Recruitment 2023

চাকরি প্রার্থীদের জন্য এক দুর্দান্ত নিয়োগের সুখবর। এবার রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ে জারি হয়েছে এক দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে রাজ্যের স্থায়ী বাসিন্দা হয়ে দীর্ঘদিন ধরে ভালো কোনো চাকরির খোঁজে থেকে থাকলে এটি হতে পারে আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। একই সঙ্গে কয়েক ধরনের পদে নেওয়া হবে কর্মী। খুব সহজেই অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। নিচে বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

RBU Recruitment 2023
নিয়োগকারী সংস্থা: রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় (Rabindra Bharati University) তথা RBU এর তরফে জারি হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি। পদ অনুযায়ী বিস্তারিত বিবরণ নিম্নরূপ।
পদের নাম – রিসার্চ অ্যাসিস্ট্যান্ট
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতকোত্তর পাশ কিংবা উচ্চ শিক্ষাগত যোগ্যতার অধিকারী হলে আবেদন যোগ্য।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 16,000/- টাকা থেকে শুরু হচ্ছে এখানে।
পদের নাম – ফিল্ড ইনভেস্টিগেটর
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে স্নাতকোত্তর পাশ করে থাকলে চাকরিতে আবেদন জানাতে পারবেন। সঙ্গে কম্পিউটার এর কাজ ও টাইপিং এর দক্ষতা থাকা দরকার।
মাসিক বেতন: এক্ষেত্রে নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 15,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
প্রার্থীর বয়সসীমা: বয়সসীমা উল্লেখ করা হয়নি। সেক্ষেত্রে প্রাপ্ত বয়স্ক এবং উপরে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতার অধিকারী হলেই চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
কীভাবে আবেদন করবেন: সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিয়োগে আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে নিন।
নিজের যাবতীয় তথ্য যেমন, নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা, কাস্ট স্ট্যাটাস ইত্যাদি দিয়ে পূরণ করুন আবেদনপত্রটি।
রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন সঙ্গে একটি সিগনেচার করে দিন ফর্মের মধ্যে। যাবতীয় এর সঙ্গে করে তা পাঠিয়ে দিন নির্দিষ্ট ঠিকানায়।
আবেদন পাঠানোর ঠিকানা: Office of the Development Officer at 56A, B.T. Road, Kolkata – 700050
আবেদনের সময়সীমা: আগামী 09 জুন, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিঙ্ক দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


OFFICIAL WEBSITE: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment