মাধ্যমিক পাশে মাল্টি টাস্কিং স্টাফ ও গ্রুপ ডি কর্মী নিয়োগ, বেতন 25,000/- টাকা | Multi Tasking Staff Recruitment

ন্যুনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় জারি হয়েছে এক দুর্দান্ত নিয়োগের বিজ্ঞপ্তি। সেক্ষেত্রে একই সঙ্গে বিভিন্ন ধরনের গ্রুপ ডি এবং মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। আপনারা যারা দীর্ঘদিন ধরে ন্যুনতম শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে ভালো কোনো চাকরির খোঁজ করছেন তাদের জন্য এটি হতে পারে একটি সুবর্ণ সুযোগ। আসুন তবে আর দেরি না করে জেনে নিই নিয়োগের বিস্তারিত খুঁটিনাটি।

Multi Tasking Staff Recruitment
আবেদন পদ্ধতি: অফলাইনে আবেদনপত্র জমা করার মধ্য দিয়ে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে নিচে দেওয়া লিংক থেকে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম ডাউনলোড করে বের করে নিন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে এই আবেদনপত্র ভালো করে পূরণ করে ফেলুন। সেক্ষেত্রে নিজের নাম, বয়স, অভিভাবকের নাম, শিক্ষাগত যোগ্যতা, জেন্ডার ইত্যাদি তথ্য দেবেন।
অবশ্যই নিজের একটি বৈধ এবং সক্রিয় মোবাইল নম্বর এবং ইমেল আইডি প্রদান করবেন। নিজের একটি রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করে দিন। সঙ্গে একটি সিগনেচার করুন ফর্মে।
সবার শেষে যাবতীয় ডকুমেন্ট সমেত এগুলি সব একটি খামের ভেতর ভরে তা নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
পদের নাম: এখানে একই সঙ্গে বেশ কয়েক ধরনের মাল্টি টাস্কিং স্টাফ (MTS) ও গ্রুপ ডি লেভেলের পদে কর্মী নিয়োগ করা হবে। পদগুলি হলো,
MTS (মালি)
MTS (পিওন)
ইঞ্জিন ড্রাইভার
লস্কর 
সিভিলিয়ান মোটর ট্রান্সপোর্ট ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষ কর্ম অভিজ্ঞতা থাকা দরকার।
প্রার্থীর বয়সসীমা: ন্যুনতম 18 বছর বয়সের প্রার্থীরা আবেদন যোগ্য। সর্বোচ্চ 30 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: পদ অনুযায়ী বেতনক্রম ভিন্ন। সেক্ষেত্রে সর্বোচ্চ লেভেলের পদের ক্ষেত্রে মাসিক বেতন পে লেভেল 4 অনুযায়ী তথা 25,500/- টাকা হতে পারে।
প্রয়োজনীয় ডকুমেন্ট: নিয়োগে আবেদনের ক্ষেত্রে যেসব ডকুমেন্ট অবশ্যই সঙ্গে রাখবেন,
1. নিজের একটি বৈধ ফটো আইডি প্রুফ
2. মাধ্যমিকের মার্কশিট এবং সার্টিফিকেট
3. কাস্ট তথা ক্যাটাগরির সার্টিফিকেট যদি থাকে
4. এক্সপেরিয়েন্স সার্টিফিকেট যদি থাকে
5. রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং সিগনেচার
আবেদনের সময়সীমা: আগামী 18 সেপ্টেম্বর, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে পারবেন। নিচে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশনের লিংক দেওয়া হয়েছে, সেখানেই নিয়োগের আবেদনপত্র তথা Application Form এবং আবেদনপত্র পাঠানোর ঠিকানা দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment