মাধ্যমিক পাশে ক্লার্ক, MTS ও Group-D পদে কর্মী নিয়োগ, বেতন 19,900/- টাকা | Govt Job Recruitment 2023

আপনি কি একজন চাকরি প্রার্থী? চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন? সুদীর্ঘ দিন যাবৎ ভালো কোনো চাকরির খোঁজে রয়েছেন তবে একদম সঠিক জায়গায় এসেছেন। এবার একই সঙ্গে বেশ কয়েক ধরনের পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। সেক্ষেত্রে গ্রুপ ডি লেভেলের পদ থেকে শুরু করে ক্লার্ক এবং মাল্টি টাস্কিং স্টাফ পদে কর্মী নিয়োগ করা হবে। আপনিও চাইলে খুবই সহজে শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন। আরো বিস্তারিত জানতে সঙ্গে থাকুন।

Group-D Recruitment 2023
পদের নাম – কুক
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: নিয়োগে আবেদনের ক্ষেত্রে প্রার্থীর ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 25 বছরের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: নিয়োগের পর পরই কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 19,900/- টাকা থেকে শুরু হচ্ছে।
পদের নাম – LDC 
শিক্ষাগত যোগ্যতা: LDC তথা লোয়ার ডিভিশন ক্লার্ক পদে আবেদন জানাতে গেলে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: এক্ষেত্রেও আবেদন জানাতে গেলে আপনার ন্যুনতম বয়স হতে হবে 18 বছর। সর্বোচ্চ 25 বছর বয়সের প্রার্থীরা চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।
মাসিক বেতন: এক্ষেত্রেও নিয়োগের সঙ্গে সঙ্গে কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 19,900/- টাকা থেকে শুরু হচ্ছে।
পদের নাম – MTS
শিক্ষাগত যোগ্যতা: MTS তথা মাল্টি টাস্কিং স্টাফ পদে আবেদন জানাতে গেলে আপনাকে যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড কিংবা সংস্থা থেকে ন্যুনতম মাধ্যমিক পাশ করে থাকতে হবে।
প্রার্থীর বয়সসীমা: আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে কমপক্ষে 18 বছর। সর্বোচ্চ 25 বছরের প্রার্থীরা আবেদন যোগ্য।
মাসিক বেতন: নিয়োগের পর পর কর্মী পিছু মাসিক গড় বেতন সর্বনিম্ন 18,000/- টাকা থেকে শুরু হচ্ছে।
এছাড়াও, বারবার, ক্লিনার, পেইন্টার, ভেহিকেল মেকানিক, ট্রেডসম্যান মেট ইত্যাদি বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। এগুলি সম্পর্কে বিস্তারিত জানতে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।
কীভাবে আবেদন করবেন: অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। সেক্ষেত্রে সবার প্রথমে নিয়োগের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিয়োগের আবেদনপত্র সংগ্রহ করুন।
নিজের যাবতীয় তথ্য দিয়ে ভালো করে এটি পূরণ করুন। সেক্ষেত্রে নিজের নাম, শিক্ষাগত যোগ্যতা, বয়স, জেন্ডার, ঠিকানা ইত্যাদি তথ্য দেবেন।
রঙিন পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করুন সঙ্গে একটি সিগনেচার করুন নিজের। সবার শেষে এগুলি সব একটি খামের ভেতর ভরে এগুলি সব নির্দিষ্ট তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
আবেদনের সময়সীমা: আগামী 12 মে, 2023 তারিখের মধ্যে আবেদন জানাতে হবে। সেক্ষেত্রে নিয়োগের অফিসিয়াল নোটিফিকেশন সহ যাবতীয় অন্যান্য লিঙ্ক নিচে দেওয়া হয়েছে।
OFFICIAL NOTIFICATION/ APPLICATION FORM: CLICK HERE


MORE JOB NEWS: CLICK HERE


ভবিষ্যতে চাকরি এবং নিয়োগের এরকম আরো অনেক নতুন নতুন আপডেট পেতে আজই আমাদের টেলিগ্রাম চ্যানেলের সঙ্গে যুক্ত হয়ে যান।
TELEGRAM CHANNEL: JOIN HERE 

Leave a comment